ফুটপাতের জামাকাপড় পরতেন জিৎ

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ দুপুর ০১:১২, বুধবার, ১ ডিসেম্বর, ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮
অভিনেতা জিৎ
অভিনেতা জিৎ

বিনোদন ডেস্ক: টালিপাড়ায় জিৎ মানেই ধুমধাড়াক্কার অ্যাকশন সিনেমা। এর সাথে প্রেমের গল্প তো রয়েছে। বাঙালি দর্শকের মধ্যে জিৎকে নিয়ে উন্মাদনা কম নেই। 

পশ্চিমবঙ্গে অনেক ফ্যান আছে অভিনেতা জিতের আর তার প্রমাণ মেলে যখন জিতের কোনও ছবি মুক্তি পায়। ৩০ নভেম্বর সেই অভিনেতারই ৪৩তম জন্মদিন।

‘সাথী’ চলচ্চিত্রের মধ্য দিয়ে টালিউডে যাত্রা শুরু করেন টপ হিরো জিৎ। প্রথম সিনেমাতেই  বাজিমাত। দারুণ সাফল্য পেয়েছিল ছবিটি। 

এরপর তাঁকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। একের পর এক সুপারহিট ছবি দিয়ে জীবনে সাফল্যের শীর্ষে পৌঁছেছেন জিৎ। আর এখন তো তিনি শুধুমাত্র অভিনেতা জিৎই নন, প্রযোজকও।

আজকের এই সুপারস্টার জিৎ-এর জীবন কিন্তু বরাবর এমন ছিল না। এক সময় টাকার অভাবে ফুটপাত থেকে জামা কিনে পরেছেন তিনি। তখন তাঁর বয়স ১৬ কী ১৭। 

সেই সময় সবেমাত্র হিরো হওয়ার স্বপ্ন দেখছেন জিৎ। ছবিতে চান্স পান নি তখনও। এক সাক্ষাৎকারে সেই সময়কার এক ঘটনার কথা বলেছিলেন জিৎ।

তিনি বলেন যে একবার একটা জন্মদিনের পার্টির আমন্ত্রণে যাওয়ার জন্য নিউ মার্কেটে ড্রেস কিনতে গিয়েছিলেন তিনি। সেই পোশাক পরে পার্টিতেও গিয়েছিলেন। 

তবে পরের দিন হঠাৎই তার মনে পড়ে যায় আবার একটা পার্টি রয়েছে। কিন্তু ওয়ার্ড্রোবে পরার মতো তেমন ভালো কোনও পোশাক আর নেই।

তাই তখনই তিনি সোজা চলে যান নিউ মার্কেটের সেই দোকানেই। সেখানে গিয়ে তিনি বলেন যে পোশাকটা তিনি কিনে নিয়ে গিয়েছিলেন, সেটা পছন্দ হয়নি। আর সেই পোশাকটাই পাল্টে অন্য পোশাক কেনেন জিৎ।

এ প্রসঙ্গে জিৎ বলেন, “পোশাক পাল্টে অন্য একটা নিলাম। সেটা পরেই গেলাম পার্টিতে। তখন এতো টাকা ছিল না যে প্রতিদিন নতুন পোশাক পরে যাব”। 

তবে এখন তিনি টালিউডের সফল নায়ক। নানান নামীদামী ব্র্যান্ডের পোশাক এখন তাঁর ওয়ার্ড্রোবে শোভা পায়। তবে এই পথ তৈরি করা সহজ ছিল না, তাও নিজের মুখেই জানান অভিনেতা।

উল্লেখ্য, পশ্চিমবঙ্গের অভিনেতা জিৎ বাংলাদেশেও জনপ্রিয়।
 

বিষয়ঃ তারকা

Share This Article