র‌্যাংগস গ্রুপের পণ্য পৌঁছে দিবে পেপারফ্লাই

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ রাত ০৮:১৫, মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮
র‌্যাংগস গ্রুপের পণ্য পৌঁছে দিবে পেপারফ্লাই
র‌্যাংগস গ্রুপের পণ্য পৌঁছে দিবে পেপারফ্লাই

প্রযুক্তিনির্ভর লজিস্টিক প্রতিষ্ঠান পেপারফ্লাই দেশের অন্যতম শিল্পগোষ্ঠী র‌্যাংগস গ্রুপের ইলেকট্রনিকস পণ্য গ্রাহকের কাছে অর্ডারের দুই দিনের মধ্যে পৌঁছে দিবে। দ্বিপাক্ষিক সেবা উন্নয়নের লক্ষ্যে র‌্যাংগস ইন্ডাস্ট্রিজের এক্সিকিউটিভ ডিরেক্টর কাজী আশিক উর রহমান এবং পেপারফ্লাইয়ের কো-ফাউন্ডার ও চীফ মার্কেটিং অফিসার রাহাত আহমেদ সম্প্রতি একটি চুক্তি স্বাক্ষর করেন।

৩০ নভেম্বর গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এসব তথ্য জানানো হয়।

পেপারফ্লাইয়ের সাথে সেবা উন্নয়নের মাধ্যমে গ্রাহক অভিজ্ঞতা উন্নয়ন করবে বলে আশা ব্যক্ত করেছেন র‌্যাংগস ইন্ডাস্ট্রিজের এক্সিকিউটিভ ডিরেক্টর কাজী আশিক উর রহমান। তিনি বলেন, ‘গবেষণা ও উন্নয়নে জোর দিয়ে আন্তর্জাতিক মানের পণ্য উৎপাদন করে তা পেপারফ্লাইয়ের শক্তিশালী নেটওয়ার্কের মাধ্যমে দেশজুড়ে  গ্রাহকের কাছে দ্রুত পৌঁছে যাবে।

মানসম্পন্ন ইলেক্ট্রনিকস পন্যের মাধ্যমে দেশের মানুষের কাছে একাধিক ব্র্যান্ড পরিচিত করানোর জন্য র‌্যাংগসের ভূয়সী প্রশংসা করেন পেপারফ্লাইয়ের চীফ মার্কেটিং অফিসার রাহাত আহমেদ। দেশজুড়ে ২১৬ টি ডেলিভেরি পয়েন্টের মাধ্যমে যেকোন আকারের পণ্য যেকোন ঠিকানায় ২৪ থেকে ৪৮ ঘন্টার মধ্যে পৌঁছে দিতে পেপারফ্লাই সক্ষম এবং ইতিমধ্যে ডেলিভারি করে আসছে বলে তিনি জানান ।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে র‌্যাংগস ইন্ডাস্ট্রিজের হেড অব করপোরেট অ্যাফেয়ার্স ফাহিম আলম খান, র‌্যানকন ইলেকট্রনিকসের হেড অব ডিস্ট্রিবিউশন মীর মোহাম্মদ শামসুল আলম, ডিস্ট্রিবিউশন ম্যানেজার সাজেদুর রহমান এবং এসিস্ট্যান্ট ম্যানেজার তুষার মাহমুদ মামুন, পেপারফ্লাইয়ের পক্ষে হেড অব কুরিয়ার ও কার্গো আহসান শামীম, এসিস্ট্যান্ট ম্যানেজার আহসান আহমেদ এবং এক্সিকিউটিভ সাঈদ হাসান উপস্থিত ছিলেন।

 

Share This Article


রেমিটেন্স ও রপ্তানি আয়ে ঘুরে দাড়াবে নতুন বছরের অর্থনীতি!

১২ কেজি এলপিজির দাম কমলো ৬৫ টাকা

চাল-ময়দা ও তেল-পেঁয়াজের দাম কমেছে

তিনদিনের ছুটিতে লোকারণ্য কুয়াকাটা-কক্সবাজার

সিপিডির সংলাপে যা বললেন পরিকল্পনামন্ত্রী

অক্টোবরে মোবাইল ব্যাংকিংয়ে দিনে ৩১০০ কোটি টাকা লেনদেন

টিসিবির জন্য ৫০৯ কোটি টাকার সয়াবিন তেল কিনবে সরকার

বাংলাদেশকে ২০ কোটি মার্কিন ডলার ঋণ দিলো এডিবি

‘সর্বোচ্চ ভ্যাটদাতা’ পুরস্কার পাচ্ছে ১২৯ প্রতিষ্ঠান

বাংলাদেশের ইসলামি ব্যাংকিংয়ের প্রশংসায় ‘‘ফিচ রেটিং'’

৫১ বছরের ইতিহাসে রপ্তানি আয়ে বাংলাদেশের রেকর্ড!

সবচেয়ে ব্যয়বহুল শহর নিউইয়র্ক ও সিঙ্গাপুর