শ্রীলেখার পরনে হট প্যান্ট, অনাবৃত উরুতে চুইয়ে পড়ছে উষ্ণতা

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১০:১০, বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১, ৭ পৌষ ১৪২৮
 শ্রীলেখা
শ্রীলেখা

বাংলাদেশের ৫০ তম বিজয় দিবস উপলক্ষে দুবাই দূতাবাসের অনুষ্ঠানে ডাক পেয়েছিলেন শ্রীলেখা মিত্র তাই মরুশহরে উড়ে যেতেই বিশ্বের উচ্চতম বিল্ডিং বুর্জখালিফাতে গিয়ে নিজের স্বপ্নকে সত্যিতে রূপান্তরিত করলেন শ্রীলেখা মিত্র। সেখান থেকে পোস্ট করলেন, নিজের স্বপ্ন পূরণের স্পেশাল মুহূর্তের ছবি এবং ভিডিও যা পোস্ট করতেই ভক্তগণের মধ্যে তুমুল ভাইরাল হয়ে পড়ল।

 

বিশ্বের সবচেয়ে উঁচু ইমারতের কাচের দেওয়াল ভেদ করে যেন ডানা মেলে উড়ে যেতে চাইছেন শ্রীলেখা। বুর্জ খলিফায় ক্লিক করা এমনই একটি ছবি পোস্ট করে বইয়ে দিয়েছেন লাইক কমেন্টের বন্যা। ভক্তগনেরাও প্রিয় অভিনেত্রীকে ভালোবাসায় ভরালেন কমেন্ট বক্সে। একজন লিখেছেন ওই, “ডানা দুটো আপনার ভার বহন করার জন্য খুব ছোট” অন্যদিকে অপর জনের কথায়, “আপনাকে একেবারে ফিনিক্স পাখির মত দেখাচ্ছে দিদি”।

শুধু ছবি নয় বুর্জ খলিফা থেকে শেয়ার করা ভিডিওতেও মন খুলে নাচতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। সাথে ছিলেন টলিউডের অপর এক প্রথম সারির স্বনামধন্যা অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। দুবাইয়ের সারজা স্টেডিয়ামের অনুষ্ঠান শেষে সেই পিঙ্ক টপ ও ডেনিম শর্টস পড়ে মরুশহরের রাস্তায় ঘোরাঘুরি করতে বেরিয়ে পড়েন শ্রীলেখা। বয়সের ছাপ সংখ্যা মাত্র এ কথা বারবারই নিজের সাহসী ছবির মাধ্যমে প্রমাণ করে আসছেন তিনি।

কিছুদিন পূর্বেই ভেনিস চলচ্চিত্র উৎসবে বাঙালি সনাতনীর বেশে রেড কার্পেটে ধরা দেন অভিনেত্রী। যেখানে প্রিমিয়ারড হয়েছিল তার অভিনীত ছবি “ওয়ান্স আপন এ টাইম ইন কলকাতা”এছাড়াও অতিসম্প্রতি হায়দ্রাবাদে তেলেঙ্গানা ফিল্ম ফেস্টিভ্যালে “নির্ভয়া” ছবিতে কাজ করার জন্য বেস্ট সাপোটিং অ্যাক্ট্রেস এর পুরস্কার পান শ্রীলেখা। মধুর ভান্ডারকর পরিচালিত আপকামিং মুভি “অভিযাত্রিক”এ রানু মন্ডলের চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে।

বিষয়ঃ তারকা

Share This Article