চিত্রনায়িকা শ্রীলেখা বয়ফ্রেন্ড খুঁজছেন !

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সন্ধ্যা ০৭:২২, শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১, ৩ পৌষ ১৪২৮
 শ্রীলেখা মিত্র
শ্রীলেখা মিত্র

বিনোদন ডেস্ক: টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র গত শুক্রবার দুবাইতে যাওয়ার সময় আচমকাই প্রেমিক না থাকার কষ্ট অনুভব করছেন। এর বেশ কয়েকদিন আগে শ্রীলেখা নিজের জন্য পাত্র খুঁজেছিলেন সোশ্যাল মিডিয়ায়। আগুনের গতিতে ছড়িয়ে যায় সেই খবর। মেয়ের বয়সী ছেলেদের কাছ থেকে পান বিয়ের প্রস্তাব। তবে সেটা ছিল নিছকই রসিকতা।

আবারো পোস্ট করেন শ্রীলেখা। বিয়ে জন্য পাত্র নিয়ে নয়, প্রেমিক নিয়ে। খানিকটা আক্ষেপের সুরে বললেন, ‘ধুস একটা বয়ফ্রেন্ড নেই’। এবার আফশোসের সুর শ্রীলেখার গলায়। 

 

শুক্রবার ফেসবুকে অভিনেত্রী লেখেন, ‘একটা বয়ফ্রেন্ড নেই যাঁকে বলব যাচ্ছি বাবু, ভীষণ মিস করব তোমায় বেবি। এখন মেয়ে ছাড়া কাউকেই টাটা করার নেই।’ শ্রীলেখার সেন্স অফ হিউমার নিয়ে নতুন করে বলার কিছু নেই। বরাবরই মজা করতে ভালোবাসেন। তাঁর এই পোস্টে উড়ে এসেছে মজার মজার কমেন্ট। 

কেউ লিখেছেন, ‘জানো না কী সুখে আছো’, কেউ আবার লিখছেন, ‘আহা রে গার্লফ্রেন্ড হলে চলবে’! কিছুদিন আগেই দম্পতিদের উদ্দেশ্যে বেশ কিছু ম্যারেড লাইফ টিপসও দেন অভিনেত্রী। আসলে এই ইন্ডাস্ট্রিতে প্রতিনিয়ত কারও মন ভাঙছে। তো কেউ খুঁজে পাচ্ছে মনের মানুষ। 

শ্রীলেখার কথায়, 'যেসব দম্পতির ডিভোর্স অথবা সেপারেশন হয়ে গেছে বা হবে, তাঁদের একটা পরামর্শ দিতে চাই। বিশেষত যাঁরা আমাদেরই ইন্ডাস্ট্রিতে কাজ করেন, তাঁদের উদ্দেশ্যে বলছি। ব্যক্তিগত জীবনকে পাবলিক করবেন না। প্রেম হয়তো বিদায় নিয়েছে। কিন্তু, একসময়ের পার্টনারকে সর্বসমক্ষে হেয় করবেন না। বরং যে সময়টা দু'জনে ভালো কাটিয়েছেন, সেই সময়ের কথা মনে করুন। সেই সময়টাকে মিথ্যে করে দেবেন না। একসময় যে সম্পর্ক ছিল সেটাকে শ্রদ্ধা করুন। এতে আগামীর পথচলা খানিকটা সহজই হবে। নিজের অভিজ্ঞতা থেকে এই কথাগুলো বলছি। প্লিজ রাখুন। আপনার উন্নতির জন্যই বলছি।'

গত ১৬ ডিসেম্বর ছিল বাংলাদেশের ৫০তম বিজয় দিবস। আর সেই উপলক্ষেই শনিবার সংযুক্ত আরব আমিরাতের শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে আয়োজন করা হয়েছে সাংস্কৃতিক অনুষ্ঠানের। সেই অনুষ্ঠানেই ডাক পেয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও শ্রীলেখা মিত্র।

ভারত ও বাংলাদেশের যৌথ আয়োজনে শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে সাংস্কৃতিক অনুষ্ঠানে আরও অংশ নেবেন ক্রিকেটার সাকিব আল হাসান, চিত্রনায়িকা পূর্ণিমা, চিত্রনায়ক ফেরদৌস, মডেল-অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ ও কণ্ঠশিল্পী মমতাজ।

তাই শুক্রবার দুবাই উড়ে গেলেন শ্রীলেখা। বেশ কিছুদিন আগে ভেনিস ফিল্ম ফেস্টিভ্যালে গিয়েছিলেন অভিনেত্রী। তাঁর ছবি 'ওয়ানস আপন আ টাইম ইন ক্যালক্যাটা'-র জন্যে।

উল্লেখ্য, শ্রীলেখা মিত্রের বিয়েটা টেকেনি। বিচ্ছেদের পর মেয়েকে নিয়ে একাই থাকেন এই অভিনেত্রী। বিচ্ছেদের পর নতুন করে শ্রীলেখা প্রেম-বিয়ের পথে পা বাড়াননি। 

বিষয়ঃ তারকা

Share This Article

শনিবার ১২ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায়

ইসরায়েলবিরোধী বিক্ষোভ: মার্কিন বিশ্ববিদ্যালয়ে স্নাতক অনুষ্ঠান বাতিল

চুয়াডাঙ্গায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড

তাপপ্রবাহ নিয়ে সুখবর দিলো আবহাওয়া অফিস

নিজের প্রচারের স্বার্থে অন্যকে ব্যবহার ব্যক্তিত্ব বিলিয়ে দেওয়া: অপু

থাইল্যান্ডের সঙ্গে ৫ নথি সই, চিকিৎসা খাতে বিনিয়োগ চান প্রধানমন্ত্রী

যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান

চলতি বছরই থাইল্যান্ডের সঙ্গে বাণিজ্য চুক্তির আশা প্রধানমন্ত্রীর

দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, বিএনপি দেখে না: কাদের

মার্কিন চাপ নয়, যুদ্ধ পুরোপুরি বন্ধ হলেই জিম্মি মুক্তি দেবে হামাস