অল্প দিনের হলেও আমাদের সম্পর্কের গভীরতা অনেক: জয়

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ সন্ধ্যা ০৭:০৮, সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪, ২ বৈশাখ ১৪৩০

ঢাকাই সিনেমার বর্তমান প্রজন্মের নায়ক জয় চোধুরী। ভালোবেসে নায়িকা নীড়কে বিয়ে করেছেন। তাদের ঘরে একটি পুত্র সন্তানও আছে। যদি বিয়ে-সন্তানের বিষয়টি দীর্ঘ আড়ালেই রেখেছিলেন তারা।

ঢাকাই চলচ্চিত্রের অভিনেত্রী মাহিয়া মাহির দ্বিতীয় সংসারেও বেজেছে বিচ্ছেদের সুর। তবে বিচ্ছেদের পর যেন মাহিকে আরও ফুরফুরে ও চাঙ্গা মেজাজে দেখা যায়। বন্ধু,বান্ধবীদের নিয়ে সবসময় আনন্দে কাটাচ্ছেন সময়। নতুন করে সিনেমায় কাজও শুরু করেছেন।

এবার ঈদে মুক্তি পাওয়া শাকিবের ‘রাজকুমার’ ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয় করে দর্শকদের প্রশংসা পাচ্ছেন।

এদিকে ঢাকাই সিনেমার বর্তমান প্রজন্মের নায়ক জয় চোধুরী। ভালোবেসে নায়িকা নীড়কে বিয়ে করেছেন। তাদের ঘরে একটি পুত্র সন্তানও আছে। যদি বিয়ে-সন্তানের বিষয়টি দীর্ঘ আড়ালেই রেখেছিলেন তারা।

জয় চোধুরীর সঙ্গে মাহির প্রায় সময়ই নানা ছবি দেখা যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে। এই নায়কের বাসায় অন্য নায়ক-নায়িকাদের সঙ্গে বেশ ফুরুফুরে মেজাজেই আড্ডায় মাততে দেখা যায় মাহিকে। জয়ের সঙ্গে সিনেমা না করেও এত ভালো সম্পর্ক কিভাবে হলো সেটিই এবার একটি অনুষ্ঠানে এসে ফাঁস করলেন তারা।

মাহি বলেন, অল্প সময়েই জয়ের সঙ্গে আমার বেশ ভালো বন্ধুত্ব হয়ে গিয়েছে। ও আমার সঙ্গে কোন সিনেমায় কাজ করেনি। আর আমার সঙ্গে যেই নায়করা কাজ করেন তাদের আমি শত্রু ভাবি। যার কারণে তাদের সঙ্গে আমার সম্পর্কটা ভালো হয়না। জয়ের সঙ্গে আমার ২০১৯ থেকেই ভালো সম্পর্ক কিন্তু গোপন রেখে ছিলাম কারণ যে কোন জিনিস গোপন রাখলে সেটা সুন্দর থাকে।

এদিকে মাহির সঙ্গে সম্পর্কের ব্যাপারে জয় বলেন, খোলামেলা বিষয়টা আসলে সবাই ভালভাবে নেন না। গোপন থাকলে বিষয়টার মাঝে একটা পবিত্রতা থাকে। মাহির সঙ্গে আমার বন্ধুত্ব অল্প দিনের হলেও আমাদের সম্পর্কের মাঝে গভীরতা অনেক।

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article


রাফাহতে ইসরায়েলি বিমান হামলা, ১৩ ফিলিস্তিনি নিহত

আজও থাকছে তীব্র তাপদাহ

প্রধানমন্ত্রী আজ দেশে ফিরছেন

রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করব না: স্বাস্থ্যমন্ত্রী

কিশোর গ্যাং নির্মূলে উচ্চ পর্যায়ের নির্দেশনা পেয়েছে র‌্যাব: মুখপাত্র

আইনগত সহায়তা পাওয়া নাগরিকের অধিকার: আইনমন্ত্রী

পদ্মা সেতুতে ১৫শ কোটি টাকা টোল আদায়ের মাইলফলক

হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন

জাতীয় পার্টি কোন চাপে নির্বাচনে এসেছে তা বলতে হবে: ওবায়দুল কাদের

অনন্য ব্যক্তিত্ব শহীদ শেখ জামাল

শেখ জামালের জন্মদিন আজ

শিক্ষাপ্রতিষ্ঠানে যেভাবে হবে ক্লাস, মানতে হবে নির্দেশনা