২২ এপ্রিল ডিএনসিসির সব ওয়ার্ডে মশা নিধন ক্যাম্পেইন

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৪:৪৪, মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪, ২৬ চৈত্র ১৪৩১

বিভিন্ন সোসাইটি বা সমিতিগুলোকে সম্পৃক্ত করে শহরের জন্য কাজ করতে চাই। পাড়া-মহল্লার বিভিন্ন সোসাইটির কমিটিতে যারা আছেন আপনারাও কাউন্সিলরদের  পাশাপাশি সেবা দিয়ে যাচ্ছেন। অনেকটা ঘরের খেয়ে বোনের মোষ তাড়ানোর মতো আপনারা সেবা দিয়ে যাচ্ছেন।

আগামী ২২ এপ্রিল সকল কাউন্সিলরদের নিয়ে ৫৪ টি ওয়ার্ডে একসাথে শুরু হবে এডিস মশা নিধনের জনসচেতনতা মূলক ক্যাম্পেইন। এ বিষয়ে মেয়র মো. আতিকুল ইসলাম মহল্লা, এলাকাবাসী, সোসাইটি ও সমিতি আমাদের সচেতনতামূলক ক্যাম্পেইনে আপনারা অংশগ্রহণ করবেন।

মঙ্গলবার (৯ এপ্রিল) দুপুরে রাজধানীর গুলশান-২ ডিএনসিসি নগর ভবন হলরুমে ঈদ উপলক্ষ্যে ডিএনসিসি এলাকার বিভিন্ন সোসাইটির দারোয়ানদের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ অনুষ্ঠানে মেয়র একথা জানান।

আতিকুল ইসলাম বলেন, বিভিন্ন সোসাইটি বা সমিতিগুলোকে সম্পৃক্ত করে শহরের জন্য কাজ করতে চাই। পাড়া-মহল্লার বিভিন্ন সোসাইটির কমিটিতে যারা আছেন আপনারাও কাউন্সিলরদের  পাশাপাশি সেবা দিয়ে যাচ্ছেন। অনেকটা ঘরের খেয়ে বোনের মোষ তাড়ানোর মতো আপনারা সেবা দিয়ে যাচ্ছেন। আমাদেরকে বিভিন্ন ধরনের কাজ করতে হয়। সেই কাজ করতে সোসাইটি বা পাড়া-মহল্লা এগিয়ে আসবে, তখন আমাদের কাজ করতে অনেক সুবিধা হবে। রাজধানীর সমিতি বা সোসাইটির সাথে বন্ধন সৃষ্টি করতে চাই।

ডিএনসিসি মেয়র বলেন, এই শহরটা আমার না আমাদের। এই দেশটা আমার না আমাদের। আমি যদি আমাদের চিন্তা করি তাহলে ঠিক আছে। কিন্তু যদি আমার চিন্তা করি তাহলে বসিলার খাল দখল করে ১০ তলা বাড়ি তুলে ফেলবো। অনুরোধ করছি নিজের চিন্তা না করে সবার চিন্তা করবেন, শহরের চিন্তা করবেন।

ডিএনসিসির সচিব মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিকের সঞ্চালনায় অন্যান্যের সঙ্গে আরও উপস্থিত ছিলেন প্রধান প্রকৌশলী ব্রিগে. জেনা. মো. মঈন উদ্দিন, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগে. জেনা. ইমরুল কায়েস চৌধুরী, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা ক্যাপ্টেন মোহাম্মদ ফিদা হাসান, প্রমুখ।

উল্লেখ্য, ঈদ উপলক্ষ্যে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন এলাকার নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত বিভিন্ন সোসাইটির প্রায় ৮ শ নিরাপত্তা প্রহরীর প্রত্যেককে একটি শাড়ি ও একটি লুঙ্গি বিতরণ করা হয়।

Share This Article


রাফাহতে ইসরায়েলি বিমান হামলা, ১৩ ফিলিস্তিনি নিহত

আজও থাকছে তীব্র তাপদাহ

প্রধানমন্ত্রী আজ দেশে ফিরছেন

রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করব না: স্বাস্থ্যমন্ত্রী

কিশোর গ্যাং নির্মূলে উচ্চ পর্যায়ের নির্দেশনা পেয়েছে র‌্যাব: মুখপাত্র

আইনগত সহায়তা পাওয়া নাগরিকের অধিকার: আইনমন্ত্রী

পদ্মা সেতুতে ১৫শ কোটি টাকা টোল আদায়ের মাইলফলক

হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন

জাতীয় পার্টি কোন চাপে নির্বাচনে এসেছে তা বলতে হবে: ওবায়দুল কাদের

অনন্য ব্যক্তিত্ব শহীদ শেখ জামাল

শেখ জামালের জন্মদিন আজ

শিক্ষাপ্রতিষ্ঠানে যেভাবে হবে ক্লাস, মানতে হবে নির্দেশনা