মা হতে চলেছেন কমেডিয়ান ভারতী সিং, জানালেন নিজেই

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ দুপুর ১২:২০, রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১, ২৭ অগ্রহায়ণ ১৪২৮

বিনোদন ডেস্কঃ বিখ্যাত কৌতুক অভিনেত্রী ভারতী সিং। বলিউড পাড়ায় সবদিকে বিয়ের খবরের মাঝে ভারতী যেনো দিলেন অন্য আমেজের সুসংবাদ। মা হতে যাচ্ছেন বলে ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন তিনি। যা নিয়ে বেশ আলোচনা চলছে।

অনেক আগে কাজ করতে গিয়ে ভারতী প্রেমে পড়েন হর্ষ লিম্বাচিয়ার। হর্ষ ভারতীয় চিত্রনাট্যকার, টেলিভিশন প্রযোজক এবং টেলিভিশন উপস্থাপক। প্রথমে তাদের দেখা হয় এক কমেডি শো-তে। প্রেমের পর ২০১৭ সালে বিয়ের পিরিতে বসেন এই তারকা জুটি।

এবার তাদের ঘরে আসতে চলেছে অতিথি। শুক্রবার (১০ ডিসেম্বর) রাতে ইনস্টাগ্রাম ও ইউটিউবে এই দম্পতি ভিডিও শেয়ার করেন। সেখানে ভারতী ‘আমি মা হবো’ এই শিরোনামে ক্যাপশন দেন। তিনি আরও বলেন ‘এটা ছিল আমাদের সবচেয়ে বড় সারপ্রাইজ’।

ভিডিওটি শুরু হয় ভারতী বাথরুমে গর্ভাবস্থার পরীক্ষা নেওয়ার সময়। তিনি এ বিষয়গুলো রেকর্ড করতে চাননি। আবার মুহূর্তটাকে মিসও করতে চাননি। তাই ভিডিও করে রাখেন। ভিডিওতে দেখা যায় সুসংবাদটি দেওয়ার জন্য হর্ষকে ঘুম থেকে জাগিয়ে তুলে ভারতী। এদিকে হর্ষ বলছে, ‘আমি বাবা হবো। দুজনই আনন্দমুখর পরিবেশ উপহার দিলেন ভক্তদের।’

ভারতী এবং হর্ষ লিম্বাচিয়া বেশ কয়েকটি রিয়েলিটি শোতে একসঙ্গে কাজ করেছেন। তারা ‘নাচ বলিয়ে ৮’-এ অংশ নিয়েছিলেন এবং বর্তমানে ‘দ্য ইন্ডিয়ান গেম শো’ একসঙ্গে হোস্ট করছেন। ভারতী কমেডি সার্কাস, কমেডি নাইটস বাঁচাও এবং ঝলক দিখলা জা -এর মতো টিভি শোগুলো উপস্থাপনা করেন।

বিষয়ঃ তারকা

Share This Article

যাঁরা ‘আমি রাজাকার’ বলেন, তাঁদের শেষ দেখে ছাড়বে ছাত্রলীগ

পারলে সশরীরের ঢাকায় যেতাম, আন্দোলন নিয়ে কবীর সুমন

ঢাবি হলের কক্ষে কক্ষে কোটাব্যবস্থা নিয়ে প্রচারপত্র দিলেন ছাত্রলীগের শীর্ষ নেতারা

শিক্ষার্থীরা বঙ্গবন্ধুকন্যাকে কটূক্তি করেনি, কেউ শিখিয়ে দিয়েছে

প্রাণহানির প্রতিটি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত হবে : প্রধানমন্ত্রী

ছাত্রলীগের উপর বিনা উসকানিতে হামলা চালানো হয়েছে : ওবায়দুল কাদের

স্বামীকে তালাক দিলেন রাজকন্যা শেখা মাহরা

ঢাবির হলে তাণ্ডব চালিয়েছে ছাত্রশিবির-ছাত্রদল এবং বহিরাগতরা: মুক্তিযুদ্ধ মন্ত্রী

দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা

সরকার আদালতকে পাশ কাটিয়ে কিছুই করবে না: আইনমন্ত্রী