বলিউডের বিতর্কিত ১০টি ছবি

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ০৯:০৩, শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১, ২৬ অগ্রহায়ণ ১৪২৮
বলিউডের যত বিতর্কিত ছবি
বলিউডের যত বিতর্কিত ছবি

বিতর্কের ঊর্ধ্বে কেউ নেই। সবকিছু নিয়ে তর্ক-বিতর্ক হতে পারে। তেমনি বিতর্ক এড়িয়ে যেতে পারেননি বলিউডের নামীদামী নায়ক-নায়িকারা। মুম্বাই ফিল্ম পাড়ার বেশ কয়েকজন জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীর বিতর্কিত ছবি নিয়ে এই প্রতিবেদন। হৃতিক রোশন, অজয় দেবগন, বিপাশা বসু, পাওলি দাম থেকে শুরু করে কঙ্গনা রানৌত সবাই বিতর্কে জড়িয়েছেন। বলিউডের তারকাদের বিতর্কিত কিছু ছবি নিচে দেওয়া হল-

একটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিষেক বচ্চন সঙ্গে তার স্ত্রী অভিনেত্রী ঐশ্বরিয়া রায় বচ্চন। ওই অনুষ্ঠানে হাজির ছিলেন আরেক জনপ্রিয় অভিনেতা অজয় দেবগন। অনুষ্ঠানে ঐশ্বরিয়াকে কিস করছেন অজয়।


‘কাইটস’ ছবিতে জনপ্রিয় অভিনেতা হৃতিক রোশন ও লাতিন নায়িকা বারবারার এমন অন্তরঙ্গ দৃশ্য পরবর্তী সময়ে অনেক বিতর্কের জন্ম দিয়েছে।


বঙ্গ নায়িকা পাওলি দাম ‘হেট স্টোরি’ চলচ্চিত্রের জন্য এভাবেই ফটোশুট দেন। এর আগেও নগ্ন হয়ে ছবি তুলে বিতর্কের সৃষ্টি করেছেন পাওলি।


পাকিস্তানী নায়িকা বিনা মালিক। বলিউডে প্রতিষ্ঠা পেতে নিজেকে উজাড় করে দিয়েছেন। কিন্তু বিতর্ক ছাড়া অন্য কোনো কিছু করতে পারেননি তিনি!


মডেল ও অভিনেতা নার্গিস ফাকরি বলিউডে অভিনয় করে দ্রুত জনপ্রিয়তা পেয়েছেন। সঙ্গে বিতর্কেরও জন্ম দিয়েছেন। সুন্দরী এই অভিনেত্রীর বিতর্কিত একটি ছবি।


বিতর্ক নিয়ে কথা হচ্ছে আর অভিনেত্রী সানি লিওন থাকবে না এটা হয় না! বলিউডে সব সময় বিতর্কের নেতৃত্ব দেন সাবেক এই পর্নোস্টার।


গার্লফ্রেন্ড’ ছবির বিতর্কিত একটি ছবি। অভিনয় করেছেন ইশা কপিকার ও অমৃতা অরোরা।


‘ডার্টি পিকচারে’ অভিনয় করে সুনাম কুড়িয়েছেন। তবে তারও পিছু ছাড়েনি বিতর্ক। বিদ্যা বালানের বিতর্কিত একটি ছবি।


কঙ্গনা রানৌত ডেট করছেন হৃতিক রোশনের সঙ্গে। এমন খবরে সম্প্রতি মিডিয়াকে একহাত নিয়েছেন তিনি। একটি ম্যাগাজিনের প্রচ্ছদের জন্য ধূমপান করা অবস্থায় ফটোশুট দিচ্ছেন কঙ্গনা।


বঙ্গ কন্যা ও বলিউডের প্রতিষ্ঠিত নায়িকা বিপাশা বসু। ক্যারিয়ারের শুরুতে বিজ্ঞাপনের একটি দৃশ্যের জন্য টপলেস হয়েছিলেন তিনি।

Share This Article