হেলিকপ্টারে কোন গন্তব্যে ভিক্যাট

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ রাত ০৮:৩১, শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১, ২৫ অগ্রহায়ণ ১৪২৮
ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ
ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ

অনলাইন ডেস্ক:
বলিউডের আলোচিত জুটি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ সব আলোচনার অবসান ঘটিয়ে বৃহস্পতিবার বিয়েটা সেরেই ফেলেছেন। তাদের রাজকীয় বিয়ের আনুষ্ঠানিকতা ভারতের রাজস্থানে সিক্স সেন্স রিসোর্টে সম্পন্ন হয়। এদিকে বিয়ের পরদিন স্থানীয় সময় শুক্রবার সকালেই নবদম্পতিকে জয়পুর বিমানবন্দর থেকে হেলিকপ্টারে করে যেতে দেখা গেছে।  বিয়ের পরদিনই নবদম্পতি মধুচন্দ্রিমায় গেলেন কী না তা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয়েছে গুঞ্জন। তবে তারা কোথায় গেছে তা জানা যায়নি বলে ভারতীয় গণমাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে জানিয়েছে।

কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে ওই যুগলের হেলিকপ্টারে জয়পুর ছাড়ার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ছবিতে নববধূ  ক্যাটকে প্যাস্টেল হলুদ সালোয়ার কামিজ ওড়নায় বেশ স্নিগ্ধ লাগছিল। অন্যদিকে ভিকিও হালকা রঙের কুর্তা পরেছিলেন বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ছবিতে দেখা গেছে।

এদিকে, শোনা যাচ্ছিল বিয়ের কোনো ছবি যেন ফাঁস না হয় সে জন্য চূড়ান্ত গোপনীয়তার আশ্রয় নিয়েছিলেন এই যুগল। কিন্তু বিয়ের পর পরই নিজের ভ্যারিফাইড ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে বিয়ের চারটি ছবি পোস্ট করেছেন ক্যাটরিনা।  ওই ছবিগুলোতে হাসিমুখে পোজ দিতে দেখা গেছে নবদম্পতিকে।

ভিডিও’র ক্যাপশনে ক্যাট নতুন জীবনের  শুরুতে ভক্তদের ভালোবাসা ও আশীর্বাদও চেয়েছেন।

এর আগে অবশ্য শোনা যাচ্ছিল ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে শতকোটি রুপিতে নিজেদের বিয়ের ছবি ও ভিডিও’র স্বত্ব বিক্রি করেছেন ভিক্যাট। তাই বিয়ের ছবি প্রকাশ নিয়ে এতো গোপনীতা।

এদিকে, প্রিয়াংকা চোপড়া, দীপিকা পাড়ুকোন, আনুশকা শর্মা, আলিয়া ভাট, সারা আলী খানসহ কয়েকজন বলিউড তারকা সোশ্যাল মিডিয়ায় ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলকে শুভেচ্ছা জানিয়েছেন।

Share This Article

শনিবার ১২ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায়

ইসরায়েলবিরোধী বিক্ষোভ: মার্কিন বিশ্ববিদ্যালয়ে স্নাতক অনুষ্ঠান বাতিল

চুয়াডাঙ্গায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড

তাপপ্রবাহ নিয়ে সুখবর দিলো আবহাওয়া অফিস

নিজের প্রচারের স্বার্থে অন্যকে ব্যবহার ব্যক্তিত্ব বিলিয়ে দেওয়া: অপু

থাইল্যান্ডের সঙ্গে ৫ নথি সই, চিকিৎসা খাতে বিনিয়োগ চান প্রধানমন্ত্রী

যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান

চলতি বছরই থাইল্যান্ডের সঙ্গে বাণিজ্য চুক্তির আশা প্রধানমন্ত্রীর

দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, বিএনপি দেখে না: কাদের

মার্কিন চাপ নয়, যুদ্ধ পুরোপুরি বন্ধ হলেই জিম্মি মুক্তি দেবে হামাস