প্রথম বিজ্ঞাপনেই বাজিমাত

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৫:৩৩, বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮

প্রথম বিজ্ঞাপনেই সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আলোড়িত হয়েছেন শচীন টেন্ডুলকারের কন্যা সারা টেন্ডুলকার। পড়াশোনার মাঝেই মডেলিং দুনিয়ায় পা রাখলেন শচীন কন্যা।

প্রথম বিজ্ঞাপনেই সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আলোড়িত হয়েছেন শচীন টেন্ডুলকারের কন্যা সারা টেন্ডুলকার। পড়াশোনার মাঝেই মডেলিং দুনিয়ায় পা রাখলেন সারা। একটি নামি ফ্যাশন ওয়েবসাইটের বিজ্ঞাপনে মডেল হিসেবে আত্মপ্রকাশ ঘটল তার। তবে সারা একা নন, বিজ্ঞাপনে আরও দুই তরুণীকে দেখা গেছে তার সঙ্গে। অন্য দুইজন হলেন জয়দেব ও রুমিলা শ্রফের কন্যা তানিয়া, ‘অক্টোবর’ ও ‘সর্দার উধম’খ্যাত মডেল ও অভিনেত্রী বনিতা সান্ধু। 

দীর্ঘদিন ধরেই সারার বিনোদন দুনিয়ায় আত্মপ্রকাশ নিয়ে জল্পনা চলছিল। অনেকেরই ধারণা ছিল, লন্ডনে পড়াশোনা শেষে হয়তো তিনি পা রাখবেন বলিউডে। এর আগেই বিভিন্ন ব্র্যান্ডের সঙ্গে কাজ করতে দেখা গেছে সারাকে। তবে এবারের বিজ্ঞাপনে সারা যেন তাক লাগিয়ে দিয়েছেন। 

প্রথমবার বিজ্ঞাপনে কাজ করলেও, ভীষণ সাবলীল দেখা গেছে তাকে। হলুদ রঙের পোশাকে সারাকে দেখে মুগ্ধ অনেকেই। সারার ফ্যাশন সেন্স ইতিমধ্যেই প্রশংসা কুড়িয়েছে ফ্যাশন দুনিয়ার সমালোচকদের কাছে। বিদেশ হোক বা দেশের অভ্যন্তরে কোনও বিগ ফ্যাট পার্টি, সচিন কন্যার সাজ 'টক অফ দ্য টাউন' হয়েছে বহুবার। তার স্নিগ্ধ সৌন্দর্য মুগ্ধ করেছে অনেককেই। পেশাদার জীবনে পা রাখার আগে থেকেই সারার ইনস্টাগ্রাম ফলোয়ারের সংখ্যা ছাড়িয়েছে ১৬ লাখ। ভাইরাল ভিডিওটি ইতিমধ্যেই পছন্দ করেছেন পঁচাশি হাজারেরও বেশি মানুষ। 

সারার প্রথম বিজ্ঞাপনের পারফরমেন্স দেখে উচ্ছ্বসিত প্রশংসা করেছেন অনেক ফলোয়ার। তবে শেষ পর্যন্ত মডেলিংকেই সারা পেশা হিসেবে বেছে নেবেন কি না, তা নিয়েও প্রশ্ন জেগেছে অনেকের মনে।

Share This Article

ইসরায়েলবিরোধী বিক্ষোভ: মার্কিন বিশ্ববিদ্যালয়ে স্নাতক অনুষ্ঠান বাতিল

চুয়াডাঙ্গায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড

তাপপ্রবাহ নিয়ে সুখবর দিলো আবহাওয়া অফিস

নিজের প্রচারের স্বার্থে অন্যকে ব্যবহার ব্যক্তিত্ব বিলিয়ে দেওয়া: অপু

থাইল্যান্ডের সঙ্গে ৫ নথি সই, চিকিৎসা খাতে বিনিয়োগ চান প্রধানমন্ত্রী

যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান

চলতি বছরই থাইল্যান্ডের সঙ্গে বাণিজ্য চুক্তির আশা প্রধানমন্ত্রীর

দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, বিএনপি দেখে না: কাদের

মার্কিন চাপ নয়, যুদ্ধ পুরোপুরি বন্ধ হলেই জিম্মি মুক্তি দেবে হামাস

আরও ১৪ পণ্য পেল জিআই সনদ