বিয়ের একদিন আগেই ভিকির বউ হলেন ক্যাটরিনা!

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ দুপুর ০২:০৬, বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮
ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ
ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ

বিনোদন ডেস্ক: 
রাজস্থানের রণথম্বোরের সিক্স সিজন ফোর্ট বারওয়ারা আলোর রোশনাইতে সেজে উঠেছে। গত মঙ্গলবার ছিল ভিকি ক্যাটের সঙ্গীতের অনুষ্ঠান। বুধবার ছিল মেহেন্দির অনুষ্ঠান পাশাপাশি বলরুম পার্টি।

আর আজ বৃহস্পতিবার ৯ তারিখে হবে এবছরের গ্র্যান্ড ওয়েডিং। অর্থাৎ ভিকি-ক্যাটের গালা ওয়েডিং তবে সবা্ইকে চমকে দিয়ে ৯ ডিসেম্বরের একদিন আগেই মিসেস কৌশল হয়ে গেলেন ক্যাটরিনা কাইফ।


 

তাহলে কি সবাইকে ফাঁকি দিয়ে একদিন আগেই বিয়ে সারলেন ভিকি-ক্যাট! আসলে ব্যাপারটা ভার্চুয়াল। গুগলে গিয়ে যদি আপনি ভিকি কৌশল সার্চ করেন সেখানেই ভিকি কৌশলের স্পাউস নেম অর্থাৎ স্ত্রীর নামের জায়গায় দেখাচ্ছে ক্যাটরিনা কাইফের নাম।

তবে বিয়ের আগেই এমনটা কেনই বা করল গুগল? আসলে ভিকি-ক্যাটেরই কোনও ফ্যান ভিকির উইকিপিডিয়াতে এই তথ্য আপডেট করেন। সেই তথ্যই গুগল(Google) তাঁর পেজে দিয়ে দেয়। তবে এই খবর চার কান হতেই ভিকি কৌশলের উইকিপিডিয়া পেজটি ফের সঠিক তথ্য দিয়ে আপডেট করে দেয় এই সার্চ ইঞ্জিনটি।

বোঝাই যাচ্ছে যে, ফ্যানেদের আর তর সইছে না ক্যাটরিনাকে মিসেস কৌশল রূপে দেখার জন্য। এদিকে ডি ডে-এর আগেই সোমবার ফ্যাশন ডিজাইনার অনামিকা খান্নার পোশাকেই বিমানবন্দরের উদ্দেশে রওনা দিয়েছিলেন ক্যাটরিনা।

অন্যদিকে ভিকি বেছে নিয়েছিলেন ফ্যাশন হাউস সাভিয়াচ্ছির সাম্প্রতিক কালেকশনের ম্যান্ডারিন কলার শার্ট। কিন্তু বিয়ের দিন কোনও ডিজাইনারের পোশাকে সাজবে দুলহা-দুলহান তা নিয়ে জল্পনার অন্ত নেই।


এদিকে সোমবার থেকে জয়পুর বিমানবন্দরে সেলিব্রেটি তারকাদের  আনাগোনা। মঙ্গলবার সকালেই জয়পুর বিমান বন্দরে দেখা মিলেছে কবির খান, মিনি মাথুর, নেহা দুপিয়া,  অঙ্গেত বেদি, সংকর মহাদেবান, গাদোর্স সিং মান, আস্থা গিলের মতো সেলিব্রেটিদের।

জানা যায়, কেল্লায় পৌঁছানোর পরই অতিথিদের হাতে স্পেশাল হ্যাম্পার তুলে দেওয়া হয় ক্যাট ও ভিকির পক্ষ থেকে। সেই হ্যাম্পারের একটি ছবি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। গিফ্ট হ্যাম্পারের সঙ্গে রয়েছে একটি নোটও। আর তাতেই স্পষ্ট করে লেখা আছে অতিথিরা এই ক’দিন কী করতে পারবেন আর কী পারবেন না।

ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়েতে অতিথিদের মোবাইল ফোন ব্যবহার বিধি নিষেধ থাকবে। সেই কথাই লেখা আছে নোটে। এছাড়াও ওই নোটে লেখা আছে, ‘এই ক’দিন সোশ্যাল মিডিয়ার ব্যবহার না হয় নাই করলেন। বিয়ের কোনও অনুষ্ঠানের কোনও ছবি পোস্ট করবেন না কোথাও।’

বিষয়ঃ তারকা

Share This Article

শনিবার ১২ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায়

ইসরায়েলবিরোধী বিক্ষোভ: মার্কিন বিশ্ববিদ্যালয়ে স্নাতক অনুষ্ঠান বাতিল

চুয়াডাঙ্গায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড

তাপপ্রবাহ নিয়ে সুখবর দিলো আবহাওয়া অফিস

নিজের প্রচারের স্বার্থে অন্যকে ব্যবহার ব্যক্তিত্ব বিলিয়ে দেওয়া: অপু

থাইল্যান্ডের সঙ্গে ৫ নথি সই, চিকিৎসা খাতে বিনিয়োগ চান প্রধানমন্ত্রী

যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান

চলতি বছরই থাইল্যান্ডের সঙ্গে বাণিজ্য চুক্তির আশা প্রধানমন্ত্রীর

দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, বিএনপি দেখে না: কাদের

মার্কিন চাপ নয়, যুদ্ধ পুরোপুরি বন্ধ হলেই জিম্মি মুক্তি দেবে হামাস