শুভ অভিনীত সিনেমার প্রচারনায় শাকিব খান

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১০:৫৫, সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮
শুভর সিনেমার প্রচারণায় শাকিব
শুভর সিনেমার প্রচারণায় শাকিব

বিনোদন ডেস্ক: সদ্য মুক্তি পেয়েছে ঢাকাইয়া চলচ্চিত্রের নায়ক আরিফিন শুভ অভিনীত‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি । এটি দেখার আগ্রহ প্রকাশ করেছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খান।

একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিতে যুক্তরাষ্ট্রে রয়েছেন শাকিব খান। সেখান থেকে আরিফিন শুভ অভিনীত ‘মিশন এক্সট্রিম’ সিনেমার জন্য শুভকামনা জানান ঢাকাই সিনেমার বর্তমানের জনপ্রিয় এই্ সুপার স্টার।

 

এই প্রসঙ্গে শাকিব খান বলেন, মিশন এক্সট্রিম সিনেমাটি আপনারা সবাই অবশ্যই দেখবেন। এই ছোট্ট সিনেমা ইন্ডাষ্ট্রির জন্য পরস্পরের পাশে থাকাটা খুবই জরুরি।

৩ ডিসেম্বর দেশ ও দেশের বাইরে সিনেমাটির প্রথম পর্ব মুক্তি পেয়েছে। পুলিশ অ্যাকশন থ্রিলারটি সানী সানোয়ারের সঙ্গে যৌথভাবে পরিচালনা করেছেন ফয়সাল আহমদ।

এর কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন অভিনেতা আরেফিন শুভ। এছাড়াও অভিনয় করেছেন তাসকিন রহমান, মিস ওয়ার্ল্ড বাংলাদেশের জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা ও সুমিত সেনগুপ্ত।

অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ যাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, সুদীপ বিশ্বাস দীপ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমাম প্রমুখ।

ঢাকাই সিনেমায় সাধারণ সমসাময়িক জনপ্রিয় কোন নায়ককে অন্যজনের সিনেমার প্রচারণা বা প্রশংসা করা খুব কম দেখা যায়। এবার তা করলেন শাকিব খান।

বিষয়ঃ তারকা

Share This Article