ঝামেলা লেগে গেছে অলরেডি: মিষ্টি জান্নাত

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ রাত ০৮:৫৯, শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

যার বিয়ে তার খবর নেই, পাড়া-পড়শির ঘুম নেই- প্রচলিত এই কথার সঙ্গে যেন মিলে যায় শাকিব খানের বর্তমান সময়টা! পরিবারের পছন্দে বিয়ে করবেন এই চিত্রনায়ক আর তার পছন্দ ডাক্তার মেয়ে, খবরটি প্রকাশ্যে আসার পর থেকেই শুরু হয়েছে নানা আলোচনা-সমালোচনা। তবে নিশ্চুপ আছেন শাকিব খান ও তার পরিবারের লোকজন।

এসব নিয়ে মন্তব্য করে ইতিমধ্যেই চিত্রনায়িকা মিষ্টি জান্নাতের সঙ্গে তর্কে জড়িয়েছেন অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়। শুধু তর্কেই নয়, জয়ের ওপর বেজায় চটেছেন এই চিত্রনায়িকা। ‘সিনিয়র না হলে তাকে থাপড়াতেন’ এমন কথাও বলেছেন তিনি। পাশাপাশি জয়ের বিরুদ্ধে গুরুতর একটি অভিযোগও এনেছেন মিষ্টি জান্নাত।

এবার এই চিত্রনায়িকা জানালেন, খুব শিগগিরই সংবাদ সম্মেলনের আয়োজন করে সত্য-মিথ্যা তুলে ধরবেন তিনি।

নায়িকার কথায়, ‘আপনারা যারা বলছেন, শাকিব খান আপনাদের কাছের মানুষ। আর তার জন্য আমাকে উল্টাপাল্টা বলছেন। বলার কারণ হচ্ছে, কিছু কিছু সংবাদ এমন শিরোনাম দিচ্ছে যাতে করে আমার আর শাকিব এবং শাকিবিয়ানদের ভেতর ঝামেলা লাগে। আর ঝামেলা লেগে গেছে অলরেডি। 

বিষয়গুলো আমি সবাইকে ক্লিয়ার করেছিলাম কিন্তু তারা তাদের রিচ এবং ভিউ বাণিজ্য বাড়ানোর জন্য মজাদার ক্যাপশন দিচ্ছে। যা আমার একদমই পছন্দ হচ্ছে না। কাউকে অসম্মান করে আমি কখনোই কথা বলি না। যেটা এত বছর দেখেছেন। আর শাকিব খানকে নিয়ে বরাবরই আমি পজেটিভ কথা বলেছি। দয়া করে কেটে কেটে কোনো ভিডিও ছাড়বেন না।

মিষ্টি জান্নাত আরও বলেন, ‘খুব দ্রুতই আমি একটা সংবাদ সম্মেলন করব এই বিষয়গুলো নিয়ে। আমার অফিসে সত্য-মিথ্যা তুলে ধরব। সঙ্গে আমার দু’জন আইনজীবী থাকবে। এর পরও যারা বাজে পোস্ট দিবে এবং আমাকে নিয়ে বলে ভাইরাল হওয়ার চেষ্টা করবে, তাদের আইনের আওতায় আনা হবে।’

Share This Article