অপু-বুবলী প্রসঙ্গে প্রশ্ন করায় কী বললেন শাকিব খান

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১০:১০, শনিবার, ৬ জুলাই, ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১

এবারের ঈদে মুক্তিপ্রাপ্ত শাকিব খান অভিনীত ‘তুফান’ সিনেমা ব্যাপক সাড়া ফেলেছে দর্শকমহলে। দেশ পেরিয়ে বিদেশর মাটিতেও চলছে সিনেমাটি। আর মুক্তির পর থেকে আলোচনায় থাকা সেই সিনেমা এবার মুক্তি পেল ভারতে।

শুক্রবার (৫ জুলাই) কলকাতার প্রেক্ষাগৃহে মুক্তি পায় সিনেমাটি। এ উপলক্ষে আগের দিন বৃহস্পতিবার (৪ জুলাই) বিকেলে কলকাতার সাউথ সিটি মলে অনুষ্ঠিত হয় সিনেমাটির কলকাতা প্রিমিয়ার। আর এই অনুষ্ঠানে উপস্থিত সাংবাদিকদের সঙ্গে কথা বলেন ঢালিউড সুপারস্টার শাকিব খান ও টালিউড তারকা মিমি চক্রবর্তী।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, এদিন সাংবাদিকদের প্রশ্নের জবাবে ‘তুফান’ সিনেমার সাফল্য নিয়ে শাকিব খান বলেন, বাংলাদেশে ইতোমধ্যে ঝড় তুলেছে সিনেমাটি। আমি চাই ‘তুফান’ এখানেও ব্যাপক ব্যবসা করুক। কারণ আমি এপার বাংলার ইন্ডাস্ট্রির উন্নতি চাই।

এ নায়ক বলেন, এই ইন্ডাস্ট্রিতেও ব্যবসা হোক। এটাও কিন্তু অনেক বড় একটি ইন্ডাস্ট্রি। এটা ইত্তম কুমারের ইন্ডাস্ট্রি। এছাড়া সবাইকে বাংলা সিনেমার উন্নতির জন্য সিনেমা দেখার অনুরোধ জানান শাকিব খান।

এদিকে সম্প্রতি এ তারকার দুই স্ত্রী চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলীর বাকযুদ্ধ নিয়ে চলছে ব্যাপক চর্চা। ফলে স্বাভাবিকভাবেই কলকাতার ওই সংবাদ সম্মেলনে উঠে আসে বিষয়টি। তার কাছে প্রশ্ন রাখা হয়, আপনাকে ঘিরে অপু-বুবলীর মধ্যে যে বিতর্ক চলছে―এ ব্যাপারে কী বলবেন?

ঢালিউড তারকা এ প্রশ্ন শোনা মাত্রই চলে যান অন্য প্রশ্নে। কৌশলে অন্য প্রশ্নে গিয়ে তার জবাব দেন। অর্থাৎ, প্রশ্নটি এড়িয়ে গেছেন এ নায়ক

বিষয়ঃ তারকা

Share This Article

যাঁরা ‘আমি রাজাকার’ বলেন, তাঁদের শেষ দেখে ছাড়বে ছাত্রলীগ

এ যুগের রাজাকারদের পরিণতি ওই যুগের রাজাকারদের মতই হবে : শিক্ষামন্ত্রী

কোটা আন্দোলনকারীদের হটাতে অ্যাকশনে পুলিশ

কোটা পুনর্বহাল করে হাইকোর্টের পূর্ণাঙ্গ রায় প্রকাশ

শিক্ষার্থীরা বঙ্গবন্ধুকন্যাকে কটূক্তি করেনি, কেউ শিখিয়ে দিয়েছে

আর্জেন্টিনার ইতিহাস গড়া জয়, কোপার শিরোপা মেসিদের

ঢাবি হলের কক্ষে কক্ষে কোটাব্যবস্থা নিয়ে প্রচারপত্র দিলেন ছাত্রলীগের শীর্ষ নেতারা

প্রাণহানির প্রতিটি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত হবে : প্রধানমন্ত্রী

পারলে সশরীরের ঢাকায় যেতাম, আন্দোলন নিয়ে কবীর সুমন

‘পত্রপত্রিকা কী লিখল সেটা দেখে নার্ভাস হওয়ার কিছু নেই’