প্রতারক সুকেশের কাছ থেকে যে সুবিধা নিয়েছে জ্যাকুলিন-নোরা

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সন্ধ্যা ০৭:০৫, রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮

প্রতারক সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে চার্জশিট পেশ করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। আর তাতে যে সমস্ত তথ্য উঠে এসেছে, তাতে বিপাকে পড়তে চলেছেন অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। ইডি জানায়, জ্যাকুলিনকে প্রায় ১০ কোটি টাকার উপহার দিয়েছিল সুকেশ। তার মধ্যে রয়েছে ৫২ লক্ষ টাকার একটি ঘোড়া এবং ৯ লক্ষের একটি পার্সিয়ান বিড়াল।

তিহার জেলে বন্দি থাকা অবস্থাতেই সুকেশ এক ব্যবসায়ীর স্ত্রীর কাছ থেকে ২০০ কোটি টাকা তোলা আদায় করে বলেও ইডি চার্জশিটে জানিয়েছে বলে সূত্রের দাবি। জ্যাকুলিন ছাড়াও অভিনেত্রী নোরা ফতেহির নামও উল্লেখ রয়েছে চার্জশিটে। নোরাকে একটি বহুমূল্য গাড়ি উপহার দেয় সুকেশ। জেলে থাকা অবস্থাতেই জ্যাকুলিনের সঙ্গে ফোনে সে কথা চালাত বলেও তদন্তে উঠে এসেছে।
 

কিছুদিন আগেই জ্যাকুলিনের সঙ্গে সুকেশের অন্তরঙ্গ মুহূর্তের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। ভারতীয় গণমাধ্যম জানায়, গত এপ্রিল থেকে জুন মাসের মধ্যে ওই ছবি তোলা হয়েছে। সেই সময় অন্তর্বর্তীকালীন জামিনে মুক্ত ছিলেন চন্দ্রশেখর।  

এনফোর্সমেন্ট ডিরেক্টরেট সূত্রের খবর চেন্নাইয়ে চারবার সাক্ষাৎ হয়েছে জ্যাকুলিন ও চন্দ্রশেখরের। ছবিতে দেখা যাচ্ছে চন্দ্রশেখর জ্যাকুলিনের গালে চুম্বন করছেন। আর সেই ছবি আয়নার প্রতিফলনে সেলফি হিসেবে তুলে রাখছেন। অভিযোগ, সুকেশের হাতে যে আইফোন ১২ রয়েছে, তা দিয়েই তিনি ইজরায়েলের সিমকার্ডের সাহায্যে প্রতারণা করেছিলেন।
 

বর্তামনে  দিল্লির রোহিণী জেলে বন্দি রয়েছেন চন্দ্রশেখর। ২০০ কোটি টাকার প্রতারণার পাশাপাশি আরও ২০টি বিভিন্ন আর্থিক  প্রতারণার মামলার আসামী তিনি। এর আগে জ্যাকুলিন ফার্নান্ডেজ দাবি করেছিলেন, তিনি চন্দ্রশেখরকে চেনেন না। 

Share This Article

শান্তিতে নোবেল বিজয়ী কে এই আলেস বিলিয়াতস্কি?

আধুনিক প্রযুক্তিসম্পন্ন নিরবচ্ছিন্ন গ্রিড পেতে কাজ করছে সরকার : জ্বালানি প্রতিমন্ত্রী

রাসুলের আদর্শ অনুসরণেই মানবজাতির মুক্তি : ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির

সেনা অভ্যুত্থান : ১০ লাখের বেশি মানুষ বাস্তুচ্যুত মিয়ানমারে

মুক্তিপণ দেওয়ার পরও বাঁচলেন না বাঁচতে পারলেন না সোহেল

বাংলাদেশ,শ্রীলংকা নাকি আমেরিকা: মাথাপিছু ঋণ কার বেশি

বিশ্ববাজারে কমেছে চিনি-মাংস-দুধের দাম, বেড়েছে ধান-গমের : জাতিসংঘ

বিদেশে পাঠানোর নামে কোটি কোটি টাকা হাতিয়েছে চক্রটি

দলীয় শৃঙ্খলা ভঙ্গ করায় বিএনপির ৪ নেতাকে নোটিশ

শিক্ষকের পা ছুঁয়ে শ্রদ্ধা জানালেন তথ্যমন্ত্রী