দিন শেষে আপনার জন্য যা, তা সর্বদা আপনারই হবে: প্রভা

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ দুপুর ০১:০৪, রবিবার, ২৮ নভেম্বর, ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮
সাদিয়া জাহান প্রভা
সাদিয়া জাহান প্রভা

ক্যারিয়ারে নানা চড়াই-উৎরাই পার করেছেন সাদিয়া জাহান প্রভা। কিন্তু বিপদে ভেঙে পড়েননি এ অভিনেত্রী। দুঃখ-কষ্টে তিলে তিলে আরো শক্ত করেছেন নিজেকে। সামনে এগিয়ে যাওয়ার প্রত্যয়ে গড়ে উঠেছেন তিনি। সেই ধারাবাহিকতায় নিয়মিত অভিনয় করছেন এ পর্দাকন্যা।  

কাজের বাইরে সামাজিক মাধ্যমে সরব প্রভা। প্রতিনিয়ত ছবি পোস্ট করেন, স্ট্যাটাসে ভক্তদের জানান দেন নিজের ব্যক্তি জীবন ও কাজের গতিবিধি। সম্প্রতি একটি ছবি পোস্ট করে কিছু বার্তা দিয়েছেন এ অভনেত্রী।

 

 

সেই বার্তায় প্রভা লেখেন, সত্য হলো, আপনি নির্দিষ্ট লোকেদের কতটা শক্তভাবে ধরে রেখেছেন তা বিবেচ্য নয়, কারণ দিন শেষে আপনার জন্য যা তা সর্বদা আপনারই হবে। আমাকে বিশ্বাস করুন, সঠিক লোকেরা আপনাকে ঠিক ততটা গভীরভাবে বেছে নেবেন যতটা আপনি তাদের বেছে নেবেন। আপনার প্রাপ্য ভালোবাসার জন্য আপনাকে ভিক্ষা করতে হবে না। আপনার বুকের সঙ্গে হৃদয়ের স্পন্দন আপনাকে শান্ত হতে দিবে না। যেখানে আছো একদিন দেখা হবে।

 

তিনি আরো লেখেন, একদিন আপনি কারও প্রিয়জন হবেন এবং আপনি বিভ্রান্ত হবেন না, আপনার মনে হবে না যে আপনি এমন একজনের জন্য লড়াই করছেন যে আপনার জন্য লড়াই করছে না। একদিন আপনি বুঝতে পারবেন যে আপনি ভুল জিনিসগুলোকে কতটা শক্তভাবে ধরে রেখেছেন, আপনি কতটা চেষ্টা করেছেন তা কখনই গুরুত্বপূর্ণ নয়। কারণ সঠিক জিনিসগুলো সর্বদা আপনার সামনে উন্মোচিত হয়। সঠিক জিনিস সবসময় থাকার জন্য বেছে নিচ্ছিল।

 

 

সম্প্রতি ‘পারফর্মার’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন প্রভা। তাসমিয়াহ আফরিন মৌ পরিচালিত চলচ্চিত্রটিতে প্রভার সঙ্গে আরো আছেন মৌটুসী বিশ্বাস।  

 

এদিকে কিছুদিন আগে গায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেছেন প্রভা। মৌসুমী ভৌমিকের গাওয়া ‘আমি শুনেছি সেদিন তুমি’ গানটি কাভার করেন এ অভিনেত্রী। পরবর্তীতে গানটি প্রভা তার নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করেন।

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article

যাঁরা ‘আমি রাজাকার’ বলেন, তাঁদের শেষ দেখে ছাড়বে ছাত্রলীগ

কোটা আন্দোলনকারীদের হটাতে অ্যাকশনে পুলিশ

পারলে সশরীরের ঢাকায় যেতাম, আন্দোলন নিয়ে কবীর সুমন

ঢাবি হলের কক্ষে কক্ষে কোটাব্যবস্থা নিয়ে প্রচারপত্র দিলেন ছাত্রলীগের শীর্ষ নেতারা

শিক্ষার্থীরা বঙ্গবন্ধুকন্যাকে কটূক্তি করেনি, কেউ শিখিয়ে দিয়েছে

‘পত্রপত্রিকা কী লিখল সেটা দেখে নার্ভাস হওয়ার কিছু নেই’

প্রাণহানির প্রতিটি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত হবে : প্রধানমন্ত্রী

ছাত্রলীগের উপর বিনা উসকানিতে হামলা চালানো হয়েছে : ওবায়দুল কাদের

স্বামীকে তালাক দিলেন রাজকন্যা শেখা মাহরা

ঢাবির হলে তাণ্ডব চালিয়েছে ছাত্রশিবির-ছাত্রদল এবং বহিরাগতরা: মুক্তিযুদ্ধ মন্ত্রী