সারার পাগলামিতে অতিষ্ট জাহ্নবী !

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ দুপুর ১২:১৫, রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮
সারা আলি খান জাহ্নবি কাপুর
সারা আলি খান জাহ্নবি কাপুর

বিনোদন ডেস্ক: সমসাময়িক দুই অভিনেত্রী কখনও ভাল বন্ধু হতে পারে না! এমন কথা প্রচলিত আছে সিনেমা জগতে। তাদের মধ্যে নাকি সর্বস্বই ‘ক্যাটফাইট’ চলতে থাকে, ইন্ডাস্ট্রিতে এমন একটি গুনজন প্রায় শোনা যায়।

তবে সারা আলি খান ও জাহ্নবী কাপুরের বন্ধুত্ব কিন্তু অন্য কথাই বলে। মাঝেমধ্যে শুটিংয়ের ব্যস্ত শিডিউল থেকে ফাঁকা পেলেই দুই তারকা একসঙ্গে বেরিয়ে পড়েন ট্যুরে। কখনও কেদারনাথে তীর্থ করতে দেখা যায় দুজনকে। আবার কখনও বা দিল্লির রাস্তায় আইসক্রিম খেয়ে ঘুরে বেড়ান দুই বন্ধু।

সারা আলি খান এবং জাহ্নবী কাপুর বলিউডের এই দুই স্টার-কিডই একই বছরে ডেবিউ করেছিলেন। অনেকেই সাইফ-কন্যা এবং শ্রীদেবী-কন্যার মধ্যে তুলনা টানার চেষ্টা করেছেন একাধিকবার। প্রতিযোগিতায় ফেলারও চেষ্টা করেছেন দুই নায়িকাকে। কিন্তু বন্ধুত্ব তাঁদের অটুট। এবারও মিলল সেই প্রমাণ।

সারা আলি খান বর্তমানে দিল্লিতে। বেশিরভাগ সময়েই এখন সেখানে থাকছেন। জাহ্নবীকেও দেখা গেল সেখানে নবাব-কন্যার সঙ্গে। বলিউডের দুই সংস্কারি কন্যা পুজো দিয়ে এলেন নিউ দিল্লির বাংলা সাহিব গুরুদ্বারে। দু’জনেরই পরনে ট্র্যাডিশনাল পোশাক। চিকনের কাজ করা সাদা সালোয়ার পরেছেন সারা, সঙ্গে গোলাপি ওড়না। ওদিকে, জাহ্নবীকে দেখা গেল বেইজ রঙের সালোয়ারে।

সারা আলি খানের শেয়ার করা স্টোরিতেই দেখা মিলল দুজনের। ইন্ডিয়া গেটের সামনে আইসক্রিম খেতে ব্যস্ত নবাব-কন্যা। পাশে দাঁড়িয়ে বান্ধবীর পাগলামিতে অতিষ্ট জাহ্নবী। আর বি-টাউনের দুই অভিনেত্রীর এমন ছবি দেখেই শোরগোল নেটমাধ্যমে। সঙ্গে ছিলেন সারা মা অমৃতা সিং-ও।

প্রসঙ্গত, সামনেই সারা অভিনীত ‘আতরঙ্গী’ রিলিজ করবে। সদ্য যে ছবির ‘চকাচক’ গানটি মুক্তি পেয়েছে। দিল্লিতে সিনেমার ক্রিউ মেম্বারদের সঙ্গেও দেখা করলেন সারা। এদিন তাঁদের সঙ্গে মধ্যাহ্নভোজনও সেরে এসেছেন।

উল্লেখ্য, গত মাসেই সারা আলি খান ও জাহ্নবী কাপুর কেদারনাথ তীর্থে গিয়েছিলেন। বলিউডের নবীন প্রজন্ম যেখানে বেশিরভাগ সময়েই কাজের বাইরে পার্টিতে মশগুল থাকেন, সেখানে এই দুই অভিনেত্রীকে তীর্থ করতে দেখে তাঁদের প্রশংসায় একেবারে পঞ্চমুখ হয়ে গিয়েছিলেন নেটিজেনরা। 

বিষয়ঃ তারকা

Share This Article

শান্তিতে নোবেল বিজয়ী কে এই আলেস বিলিয়াতস্কি?

আধুনিক প্রযুক্তিসম্পন্ন নিরবচ্ছিন্ন গ্রিড পেতে কাজ করছে সরকার : জ্বালানি প্রতিমন্ত্রী

রাসুলের আদর্শ অনুসরণেই মানবজাতির মুক্তি : ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির

সেনা অভ্যুত্থান : ১০ লাখের বেশি মানুষ বাস্তুচ্যুত মিয়ানমারে

মুক্তিপণ দেওয়ার পরও বাঁচলেন না বাঁচতে পারলেন না সোহেল

বাংলাদেশ,শ্রীলংকা নাকি আমেরিকা: মাথাপিছু ঋণ কার বেশি

বিশ্ববাজারে কমেছে চিনি-মাংস-দুধের দাম, বেড়েছে ধান-গমের : জাতিসংঘ

বিদেশে পাঠানোর নামে কোটি কোটি টাকা হাতিয়েছে চক্রটি

দলীয় শৃঙ্খলা ভঙ্গ করায় বিএনপির ৪ নেতাকে নোটিশ

শিক্ষকের পা ছুঁয়ে শ্রদ্ধা জানালেন তথ্যমন্ত্রী