নেটদুনিয়ায় ভাইরাল চিত্রনায়িকা রোজিনা

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সন্ধ্যা ০৬:৪৪, শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮
ঢাকাই সিনেমার চিত্রনায়িকা রোজিনা
ঢাকাই সিনেমার চিত্রনায়িকা রোজিনা

বিনোদন ডেস্ক: আশির দশকের দর্শকপ্রিয় চিত্রনায়িকা রোজিনা এবার ৬৬ বছর বয়সে এসে বধূবেশে সবাইকে তাক লাগিয়ে দিলেন। লাল রঙের লেহেঙ্গায় নব বধূবেশে ক্যামেরাবন্দি হয়েছেন কিংবদন্তি এই অভিনেত্রী। যা নেট দুনিয়ায় এখন ভাইরাল।

জানা যায়, কোনো নাটক বা সিনেমার জন্য নয়, একটি ফটোশুটের জন্য রোজিনার এমন সাজ নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে ।

এই প্রসঙ্গে চিত্র নায়িকা রোজিনা বলেন, নতুনভাবে নিজেকে দেখে খুবই ভালো লাগছে। কতটা ভালো লাগছে তা আমি ভাষায় প্রকাশ করতে পারব না। মনে হচ্ছে, আমি সেই আশির দশকে চলে গেছি।

এদিকে, ‘ফিরে দেখা’ নামে প্রথমবারের মতো সিনেমা পরিচালনা করছেন ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় এই অভিনেত্রী রোজিনা। সরকারি অনুদানের এই সিনেমায়  ইলিয়াস কাঞ্চন, নিরব ও অর্চিতা স্পশিয়াসহ অনেক তারকা অভিনেতা অভিনেত্রী এতে অভিনয় করছেন। রোজিনা নিজেও এই সিনেমায় অভিনয় করছেন।

রোজিনা অভিনীত জনপ্রিয় সিনেমার তালিকায় আছে- ‘চোখের মণি’, ‘সুখের সংসার’, ‘সাহেব’, ‘তাসের ঘর’, ‘হাসু আমার হাসু’, ‘হিসাব চাই’, ‘বন্ধু আমার’, ‘কসাই’, ‘জীবনধারা’ ইত্যাদি।

প্রসঙ্গ, ‘জানোয়ার’ সিনেমার পার্শ্ব চরিত্রে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে নাম লেখান রোজিনা। আরএফ কবীরের ‘রাজমহল’ সিনেমায় নায়িকা হিসেবে কাজ শুরু করেন। এরপর তিনি উপহার দিয়েছেন অসংখ্য দর্শক প্রিয় ও ব্যবসা সফল সিনেমা। আর স্বীকৃতি স্বরূপ পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ অসংখ্যা সম্মাননা। 

দীর্ঘদিন পর নতুন রুপে নিজেকে সাজিয়ে আবার মিডিয়াসহ বিনোদন অঙ্গণে আলোচনায় আসছেন আশির দশকের জনপ্রিয় এই চিত্র নায়িকা।

বিষয়ঃ তারকা

Share This Article