হিরো আলমকে নিয়ে বোমা ফাটালেন কাজী হায়াৎ (ভিডিও)

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সন্ধ্যা ০৭:০৬, শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮
কাজী হায়াৎ ও হিরো আলম

বিনোদন ডেস্ক:
হিরো আলমের সঙ্গে দুটি সিনেমায় অভিনয় করছেন জাতীয় পরিচালক কাজী হায়াৎ। হিরো আলমের সঙ্গে চলচ্চিত্র পুরস্কার বিজয়ী এই নির্মাতা ‘টোকাই’ ও ‘নষ্ট হওয়ার কষ্ট’ নামে দুটি সিনেমায় অভিনয় করেছেন।

শুক্রবার হিরো আলমের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ভিডিও প্রকাশ করা হয়। এই ভিডিওতে দেশের প্রভাবশালী চলচ্চিত্র নির্মাতা কাজী হায়াৎকে হিরো আলমের ভূয়সী প্রশংসা করতে শোনা যায়।

হিরো আলমকে দেখলেই মানুষ নাক সিটকায় কিন্তু এ বিষয়ে কাজী হায়াৎ’র মন্তব্য কী এমন প্রশ্নের জবাবে কাজী হায়াৎ বলেন,  আমি দেখিনি হিরো আলমকে দেখলে মানুষ নাক সিটকায়। আমি দেখেছি হিরো আলমকে অনেকে আগ্রহ করে দেখে যে,  কী করছে হিরো আলম। যারা তাকে দেখে নাক সিটকায় তাদের ভাবা উচিত, যে ভাবেই হোক হিরো আলম জনপ্রিয় হয়েছে, জনগণ তাকে চেয়েছে। এটা নাক সিটকানোর কোনো বিষয় নয়। এ সময় তিনি বলেন, হিরো আলম আরও জনপ্রিয় হোক সেই প্রত্যাশা রাখেন।

মানুষ হিসেবে হিরো আলম কেমন এমন প্রশ্নে জবাবে কাজী হায়াৎ বলেন, হিরো আলম  অভিনেতা হিসেবে আমার সঙ্গে পরিচিত হয়েছে। আমি তো দেখিনি ইদানিং যুব সমাজের মতো সে মাদকে যুক্ত, দেখিনি সে নারীদের প্রতি অশ্রদ্ধাশীল। সুতরাং ভালোই লাগে।  

দেশের সব থেকে বড় স্টার শাকিব খানকে নিয়ে কাজ করেছেন এমন একজন পরিচালক (রাজু চৌধুরী)  হিরো আলমকে নিয়ে কাজ করছেন এ বিষয়ে জানতে চাইলে কাজী হায়াৎ বলেন, তিনি (পরিচালক) হয়তো দেখিয়ে দিতে চান- হিরো আলমকে নিয়েও সুপারহিট ছবি তৈরি করা যায়।

দেশে সুপারস্টার হিসেবে পরিচিত শাকিব খান অথচ গুগলে সার্চ দিলে ‘হিরো আলম’ এমন প্রশ্নের জবাবে কাজী হায়াৎ বলেন,  শাকিব খান একজন বড় মানের নায়ক, সত্যিকার অর্থে একজন ভালো শিল্পী । গুগলে ‘সুপার স্টার হিরো আলম’ এটা হয়তো বিতর্ক সৃষ্টি, ভাইরালের জন্য  করা হয়েছে।  আমাকেও বোধ হয় তোমরা ভাইরালের দিকে নিয়ে যাচ্ছো বলেই কথা বন্ধ করে দেন কাজী হায়াৎ। 

https://fb.watch/9FQCtXdsg5/
 

বিষয়ঃ তারকা মুভি

Share This Article


যে কারণে সিনেমা থেকে দূরে আছেন ববিতা

চয়নিকা-বুবলীকে নিয়ে এবার বিস্ফোরক মন্তব্য পরীমনির

নুসরাতকে খোঁচা দিয়ে মিমির প্রশংসায় পঞ্চমুখ অঙ্কুশ

মাহির ছেলের জন্মদিনে পরীমনির শুভেচ্ছা

ভোটার তালিকায় নাম নেই অনেকের, ব্যক্তি আক্রোশ না অন্য কিছু?

১৯ এপ্রিলই হবে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন

শাকিবের ‘রাজকুমার’-এর ফার্স্ট লুক প্রকাশ

শাকিবের জন্মদিনে বুর্জ খলিফায় ‘রাজকুমার’ প্রচারে খরচ কত কোটি

বুর্জ খলিফাতে শাকিবের ঈদের ছবির ট্রেলার!

বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

পদত্যাগ করলেন আয়ারল্যান্ডের প্রথম সমকামী প্রধানমন্ত্রী

প্যানেল সঙ্গীদের হারিয়ে ধুঁকছেন নিপুণ