পাইপলাইনে গ্যাস যাচ্ছে গোপালগঞ্জে

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ রাত ০৮:০১, রবিবার, ৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

গোপালগঞ্জে প্রথমবার পাইপলাইনে গ্যাস সরবরাহ করা হবে বলে জানিয়েছেন জেলা প্রশাসক (ডিসি) কাজী মাহবুবুল আলম। আজ রবিবার অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ তথ্য জানান তিনি।

জেলা প্রশাসক জানান, পায়রা বন্দরের গভীর সমুদ্র থেকে বরগুনা, ঝালকাঠি, বরিশাল, গোপালগঞ্জ, বাগেরহাট হয়ে খুলনায় পর্যন্ত যাবে এ গ্যাস পাইপলাইন। এই গ্যাস বাসাবাড়িতে ব্যবহার করা যাবে না। গোপালগঞ্জের কোটালীপাড়ার রাধাগঞ্জে প্রস্তাবিত ২০০ একর জমিতে নির্মিত ইকোনমিক জোনে শিল্প-কারখানায় এ গ্যাস ব্যবহার করা হবে।

কাজী মাহবুবুল আলম আরও জানান, গোপালগঞ্জের অন্য স্থানে গড়ে ওঠা কলকারখানায় চাহিদা অনুযায়ী এই গ্যাস ব্যবহার করা যাবে। এতে করে এ অঞ্চলের মানুষের বেকারত্ব দূর হবে। অর্থেনৈতিক সমৃদ্ধি ও আর্থ-সামাজিক উন্নয়ন ঘটবে।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. গোলাম কবিরের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুব আলী খান, জেলা পরিষদ চেয়ারম্যান মুন্সী আতিয়ার রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ফারহানা জাহান উপমা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জি এম সিহাব উদ্দিন আজমসহ বিভিন্ন দপ্তরের প্রধান ও জেলা প্রশাসনের কর্মকর্তারা।

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article