নির্বাচনী সভার বিরিয়ানি মাদ্রাসায় দিলেন ম্যাজিস্ট্রেট

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৫:৩৮, মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় উপজেলা পরিষদ নির্বাচনে এক চেয়ারম্যান প্রার্থীর সভা থেকে বিরিয়ানি জব্দ করেছেন ভ্রাম্যমাণ আদালত। পরে এসব খাবার মাদ্রাসায় দেওয়া হয়।

সোমবার (১৩ মে) রাত সাড়ে ৯টার দিকে পৌরসভার সড়ক বাজার এলাকায় চেয়ারম্যান প্রার্থী মুরাদ হোসেনের সভায় অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। অভিযানটি পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও আখাউড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এস এম রাহাতুল ইসলাম।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার রাতে আখাউড়ার সড়ক বাজারে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মুরাদ হোসেন ভূইয়ার আনারস প্রতীকের সমর্থনে সভা আয়োজন করে জাতীয় রিকশা ভ্যান শ্রমিক লীগ এবং হকার্স লীগ।

সেখানে রিকশা ভ্যান লীগের সভাপতি মুসলিম ভূঁইয়ার সভাপতিত্বে উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল্লাহ ভূইয়া বাদল, আওয়ামী লীগ নেতা গোলাম সামদানী, দানিস খলিফা প্রমুখ। সভা শেষে ভূরিভোজের জন্য কয়েক পাতিল বিরিয়ানি রান্না করে রাখা হয়। এ খবরে সভায় উপস্থিত হন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও আখাউড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এসএম রাহাতুল ইসলাম। তিনি এখান থেকে দুই পাতিল বিরিয়ানি জব্দ করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও আখাউড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এসএম রাহাতুল ইসলাম জানান, আচরণবিধি ভঙ্গের অভিযোগে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। সেখান থেকে বিরিয়ানি জব্দ করা হয়। বিরিয়ানিগুলো স্থানীয় একটি মাদ্রাসায় দিয়ে দেওয়া হয়েছে।

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article