এবার নাম বদলে ফেললেন মাহি

  বিনোদন ডেস্ক
  প্রকাশিতঃ দুপুর ০১:১১, বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি, ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০

এবার নিজের নামের সঙ্গে সরকার পদবি বদলে ফেললেন অভিনেত্রী মাহিয়া মাহি।

চলতি মাসেই নিজের সংসার ভাঙনের খবর দিয়েছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি। স্বামী রাকিব সরকারের সঙ্গে আনুষ্ঠানিকভাবেই বিচ্ছেদের পথে হাঁটছেন তিনি। এবার নিজের নামের সঙ্গে সরকার পদবি বদলে ফেললেন এই অভিনেত্রী।

স্বামী রাকিব সরকারের সঙ্গে বিচ্ছেদ ঘোষণার পর থেকে সোশ্যাল মিডিয়ায় প্রায়ই একাকীত্ব নিয়ে পোস্ট করছেন এই অভিনেত্রী। অবশেষে নিজের নামটাও বদলে ফেললেন মাহি।

গত ২৬ ফেব্রুয়ারি দেওয়া ফেসবুক পোস্টে মাহি লিখেছেন, ‘একটা আস্থার জায়গা হলেই চলবে, একটা মানুষের মতো মানুষ হলেই চলবে, একটুখানি যত্ন নিও ছেলে।’ এরপরই দেওয়া আরেক পোস্টে মাহি জানান, তিনি আছেন ‘আস্থার আস্তানায়’।

গত ১৬ ফেব্রুয়ারি এক ভিডিও বার্তায় মাহি বলেন, ‘এ রকম একটা ভিডিও করতে হবে সেটা ভাবিনি। তবে মনে হয়েছে সবাইকে বলার সময় হয়েছে। নিজেদের ভালোর জন্যই সবার জানা উচিত। একটা ছাদের নিচে দুটি মানুষ কেন ভালো নেই, সেটা তারাই ভালো জানে। এটা বাইরের থেকে বোঝা যাবে না। অনেক দিন যাবত আমরা আলাদা থাকছি। আমরা দু’জন মিলেই এমন সিদ্ধান্ত নিয়েছি। আমাদের মধ্যে কিছু বিষয় নিয়ে সমস্যা রয়েছে। তবে রাকিব খুব ভালো মানুষ। তাকে আমি সম্মান করি। অনেক কেয়ারিং সে। খুব দ্রুতই আমরা আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদে যাচ্ছি। কবে আর কীভাবে হবে সেটিও দুজন মিলেই ঠিক করব।’

প্রসঙ্গত, ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর রাকিবকে বিয়ে করেন মাহি। তাদের ঘরে পুত্রসন্তান ফারিস রয়েছে। এর আগে ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ভালোবেসে বিয়ে করেন মাহি। আর ২০২১ সালের ২২ মে পাঁচ বছরের বিবাহিত সম্পর্ক ছিন্ন করার ঘোষণা দেন এই অভিনেত্রী। এরপরই রাকিবের সঙ্গে সম্পর্কে জড়ানোর বিষয়টি আলোচনায় আসে। এটি রাকিবের দ্বিতীয় সংসার।

বিষয়ঃ তারকা

Share This Article


চয়নিকা-বুবলীকে নিয়ে এবার বিস্ফোরক মন্তব্য পরীমনির

নুসরাতকে খোঁচা দিয়ে মিমির প্রশংসায় পঞ্চমুখ অঙ্কুশ

মাহির ছেলের জন্মদিনে পরীমনির শুভেচ্ছা

ভোটার তালিকায় নাম নেই অনেকের, ব্যক্তি আক্রোশ না অন্য কিছু?

১৯ এপ্রিলই হবে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন

শাকিবের ‘রাজকুমার’-এর ফার্স্ট লুক প্রকাশ

শাকিবের জন্মদিনে বুর্জ খলিফায় ‘রাজকুমার’ প্রচারে খরচ কত কোটি

বুর্জ খলিফাতে শাকিবের ঈদের ছবির ট্রেলার!

বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

পদত্যাগ করলেন আয়ারল্যান্ডের প্রথম সমকামী প্রধানমন্ত্রী

প্যানেল সঙ্গীদের হারিয়ে ধুঁকছেন নিপুণ

নুসরাত ফারিয়ার বাবা ব্রেইনস্ট্রোক করে হাসপাতালে ভর্তি