ওবায়দুল কাদেরের মনোনয়নপত্র জমা দিলেন কাদের মির্জা

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ দুপুর ১২:৫৫, বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩, ১৪ অগ্রহায়ণ ১৪৩০

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের মনোনয়নপত্র দাখিল করলেন তার ছোটভাই নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার মেয়র ও কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল কাদের মির্জা।

বুধবার (২৯ নভেম্বর) সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মেজবা উল আলম ভুইঁয়ার নিকট মনোনয়নপত্র জমা দেন তিনি। 

মনোনয়ন দাখিল শেষে আবদুল কাদের মির্জা বলেন, আমাদের প্রিয় নেতা আওয়ামী লীগের তিনবারের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের মনোনয়ন দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের নিয়ে দাখিল করেছি। একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন যাতে হয় সেজন্য প্রশাসনের কাছে অনুরোধ করবো। বাংলাদেশ নয় সারাবিশ্বে আমাদের নেতার সুনাম জড়িয়ে আছে তাই তার আসনে সুষ্ঠু নির্বাচন চাই। দলের পক্ষ থেকে আমরা আন্তরিকভাবে চেষ্টা করবো। 

dhakapost

কাদের মির্জা আরও বলেন, নৌকাকে জয়যুক্ত করতে আমরা নিয়মিত মিটিং মিছিল করেছি। আগামী চার তারিখ থেকে কেন্দ্রভিত্তিক সভা করবো। এরপরে আমরা বিভিন্ন বাড়ি বাড়ি গিয়ে ভোট ভিক্ষা করবো। আগামী সাত জানুয়ারিতে যেন মানুষ স্বতঃস্ফূর্তভাবে কেন্দ্রে এসে ভোট দেয় সেইজন্য আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।

এর আগে দলীয় কার্যালয়ে ওবায়দুল কাদেরের মনোনয়ন দাখিল উপলক্ষ্যে বিশেষ দোয়া ও মিলাদের আয়োজন করা হয়। উপজেলা আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক মাওলানা আবদুল্লাহ আল মামুন এই দোয়া মাহফিল পরিচালনা করেন।  

প্রসঙ্গত, নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) আসন থেকে একক প্রার্থী হিসেবে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়েদুল কাদের এমপি। এ আসনে বিএনপির কোনো প্রার্থী না থাকলেও জাতীয় পার্টি ও অন্যান্য দলের প্রার্থী রয়েছেন।

Share This Article


লালমনিরহাট-২: আওয়ামী লীগ প্রার্থী নুরুজ্জামান আহমেদ বিজয়ী

বিপুল ব্যবধানে এগিয়ে মাশরাফি

সংসদ নির্বাচনে ভোট পড়েছে ৪০ শতাংশ : সিইসি

ব্যালট ছিনিয়ে জাল ভোট দিলেন মন্ত্রীপুত্র, গ্রেপ্তারের নির্দেশ সিইসির

সবুজ পাহাড়ে উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ

ভোটগ্রহণ শেষ, চলছে গণনা

বান্দরবানে আরো ১৫৯টি কেন্দ্রে গেল নির্বাচনি সামগ্রী

নির্বাচন হবে শান্তিপূর্ণ: পররাষ্ট্র সচিব

ঘরে বসে ভোটার নম্বর পাওয়া যাবে নির্বাচনী অ্যাপে

অনিয়ম দেখলেই অ্যাকশন: ইসি রাশেদা

সহিংসতা বন্ধে ম্যাজিস্ট্রেটদের কঠোর হওয়ার নির্দেশনা

‘যেকোনো মূল্যে ভোট কেন্দ্রের আইনশৃঙ্খলা পরিস্থিতি ঠিক রাখতে হবে’