সানি লিওনকে ভারতছাড়া করার হুমকি

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সন্ধ্যা ০৬:৩৮, রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১, ১১ পৌষ ১৪২৮
সানি লিওন
সানি লিওন

বিনোদন ডেস্ক: ‘মধুবন’ শিরোনামে একটি গানের মিউজিক ভিডিওতে ‘রাধা’ হয়ে নেচেছেন বলিউড তারকা সানি লিওন। তবে গানের সেই নাচ অশ্লীল মনে হওয়ায় তা নিষিদ্ধের দাবি তুলেছেন এক পুরোহিত। 

এ ছাড়া সানি লিওন ক্ষমা না চাইলে তাকে ভারতছাড়া করারও হুমকি দিয়েছেন তিনি। ভারতীয় একাধিক সংবাদ মাধ্যমে সানি লিওনকে নিয়ে এমন সংবাদ প্রকাশ করা হয়েছে। সংবাদটি প্রকাশ হওয়ার পর প্রতিবেশি বাংলাদেশেও তা নিয়ে বেশ আলোচনা শুরু হয়েছে।

 

সংবাদমাধ্যম ডেইলি ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়, গানটিতে অশ্লীল নাচের অভিযোগ তুলেছেন মথুরার পুরোহিত নবল গিরি মহারাজ। তার অভিযোগ, রাধা-কৃষ্ণের প্রেমকাহিনি নিয়ে এই গানে সানি লিওনের নাচ সনাতন ধর্মাবলম্বীদের ধর্মীয় অনুভূতিতে আঘাত দিয়েছে। গানটি সরিয়ে নেওয়ার দাবি জানিয়েছেন ওই পুরোহিত। তা না হলে তিনি আদালতের দারস্থ হবেন বলে জানিয়েছেন।

‘মধুবন মে রাধা নাচ’ শিরোনামের ওই গানটি করেছেন প্রখ্যাত সংগীতশিল্পী মোহাম্মদ রফি। জানা গেছে, ১৯৬০ সালে ‘কোহিনুর’ চলচ্চিত্রে গানটি গেয়েছিলেন তিনি। সারেগামা মিউজিক এই গানটির নতুন মিউজিক ভিডিও ‘মধুবন’ শিরোনামে প্রকাশ করে।

গত ২২ ডিসেম্বর ইউটিউবে গানটি প্রকাশ করা হয়। এরপর গানটি জনপ্রিয়তা পেলে সামাজিক যোগাযোগ মাধ্যমে তা ভাইরাল হয়। গানটিতে সানি লিওনের নাচ অনেকে পছন্দ করেছেন, অনেক নেটিজেন আবার ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগ করেছেন।

বিষয়ঃ তারকা

Share This Article


দীপিকা-রণবীরের ঘরে আসছে নতুন অতিথি

ঐশ্বরিয়াকে নিয়ে বেফাঁস মন্তব্য, জবাব দিলেন ইমরান

মৃত্যুর মুখ থেকে বেঁচে ফিরলেন রাশ্মিকা

গুরুতর অসুস্থ মিঠুন, খবরটিকে ‘ভুয়া’ বললেন পুত্রবধূ

রাফির সিনেমার নায়িকা তানজিকা আমিন

ভারতে ‘ডিপফেক’ ভিডিওর শিকার হচ্ছেন একের পর এক তারকা

স্বামীর সঙ্গে মাত্র ১২ দিনের সংসারজীবন কেমন ছিল পুনমের

ফিল্মফেয়ার পুরস্কার-২০২৪: ফের স্বামী-স্ত্রী দুজনেই সেরা

ছেলের ছবি প্রকাশ করলেন জিৎ, জানালেন নামও

২০২৪ সালে পর্দা কাঁপাতে আসছে বলিউডের যেসব সিক্যুয়েল

অস্কার কর্তৃপক্ষের নজরে শাহরুখ-কাজল

গেঞ্জি-হাফপ্যান্ট পরে বিয়ে করতে এসেছেন আমির জামাতা