দুর্ঘটনার কবলে নোরা ফতেহি, পেটালেন গাড়িচালককে

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সন্ধ্যা ০৬:৪৪, বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১, ৮ পৌষ ১৪২৮

দুর্ঘটনার কবলে পড়েছে বলিউড ডিবা নোরা ফতেহির গাড়ি। মঙ্গলবার সন্ধ্যায় বেপরোয়াভাবে চালিয়ে মুম্বাইয়ের রাস্তায় অটোতে ধাক্কা মারে এই তারকার গাড়ি। ওইদিন জনপ্রিয় গায়ক গুরু রানধাওয়ার সঙ্গে একটি মিউজিক লঞ্চ ইভেন্টে হাজির থাকতে দেখা গেছিল নোরা ফাতেহিকে।

বলিউড লাইফে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী মুম্বাইয়ের রাস্তায় একটি অটোকে সজোরে আঘাত করে নোরার গাড়ি চালক। জানা গেছে, সেই সময়ে নোরা নাকি গাড়িতে ছিলেন না। গাড়ি-অটোর সংঘর্ষের পরপরই আশেপাশের পথচারীরা দুর্ঘটনা স্থলে ছুটে এসে গাড়ি রীতিমতো জামার কলার টেনে বলি-অভিনেত্রীর চালককে নামায়।

অল্প বিস্তর মারধরও চলে। শেষপর্যন্ত ক্ষতিগ্রস্থ অটো চালককে ১০০০ টাকা দিয়ে ছাড়া পায় নোরার গাড়ি-চালক। শেষ পাওয়া খবরে জানা গেছে, গাড়ি এবং অটোর ক্ষতি হলেও কোনও চালকেরই গুরুতর আঘাত লাগেনি। এখনও পর্যন্ত এই ব্যাপারে অভিনেত্রীর পক্ষ থেকে কোনও বিবৃতি প্রকাশ করা হয়নি কিংবা এফআইআর দায়ের করা হয়নি।

প্রসঙ্গত, এইমুহূর্তে গুরু রানধাওয়ার নতুন গান 'ডান্স মেরি রানি'র ভিডিওতে নিজের লুকস এবং নাচের জন্য চর্চায় রয়েছেন নোরা। ভিডিওতে নজর কেড়েছে বলি-অভিনেত্রীর অ্যাফ্রো কায়দায় স্পোর্ট করা চুলের বাঁধুনি।

বিষয়ঃ তারকা

Share This Article