বিয়ের পর ক্যাটরিনা কি নামে পরিবর্তন আনছেন?

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১১:৪৯, বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১, ৭ পৌষ ১৪২৮
ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল
ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল

বিনোদন ডেস্ক: বিয়ের পর স্বামী ভিকি কৌশলের সঙ্গে সময়টা স্বপ্নের মতো কাটছে বলিউড সেনসেশন ক্যাটরিনা কাইফের। সেই ঘোর এবার কাটার পালা! বিয়ের প্রস্তুতি-আয়োজন উপলক্ষ্যে বহুদিন ধরে কাজে নেই ক্যাটরিনা। এবার ফিরতে হবে লাইট-ক্যামেরা-অ্যাকশনের রঙিন দুনিয়ায়। তার জন্য একাধিক সিনেমার কাজ আটকে আছে।

এদিকে শোনা যাচ্ছে, বিয়ের পর নামের শেষে নাকি পরিবর্তন আনতে যাচ্ছেন ক্যাটরিনা! স্বামীর নামের শেষাংশ যুক্ত হতে যাচ্ছে বলিউড নায়িকার নামের সঙ্গে। এই সুদর্শনী নাকি এখন থেকে ক্যাটরিনা কাইফ কৌশল নাম ব্যবহার করবেন। সালমানের খানের সঙ্গে ক্যাটরিনা অভিনীত টাইগ্রার-থ্রি চলচ্চিত্রের পোস্টারেই নতুন নাম ব্যবহার করা হতে পারে। 

বিয়ের পর ক্যাটরিনার প্রথম চলচ্চিত্র মুক্তি পেতে যাচ্ছে টাইগার থ্রি। এই ছবিতেই নাকি ক্যাটরিনার নামে পরিবর্তন হবে। বলিপাড়ায় ক্যাটরিনা কেকে (নামের দুই অংশের আদ্যক্ষর) হিসেবে পরিচিত। স্বামীর নাম যোগ হলে ট্রিপল কে নামে পরিচিত হবেন ক্যাটরিনা।

অবশ্য বলিউড নায়িকাদের বিযের পর নামে পরিবর্তন আনার ঘটনা নতুন নয়। ঐশ্বরিয়া রাইয়ের নামের সঙ্গে বচ্চন যোগ হয়েছে। কারিনা কাপুরের নামের সঙ্গে খান যুক্ত হয়েছে। তবে দীপিকা পাড়ুকোন তার সঙ্গে সঙ্গে স্বামী রণবীর সিংয়ের নাম যোগ করেননি।

ক্যাটরিনাও নামে পরিবর্তন আনবেন কিনা সেটি তার সিদ্ধান্তের ওপর নির্ভর করছে বলে ঘনিষ্ঠ সূত্র দাবি করেছে।

প্রসঙ্গত, ৯ ডিসেম্বর জয়পুরের একটি বিলাসবহুল রিসোর্টে বিয়ে করেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। 

বিষয়ঃ তারকা

Share This Article