আসছে বাজরাঙ্গী ভাইজান-২

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৩:০৬, সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১, ৫ পৌষ ১৪২৮
সালমান খান
সালমান খান

বিনোদন ডেস্ক: ২০১৫ সালে মুক্তি পেয়েছিল সালমান খান ও কারিনা কাপুর অভিনীত সিনেমা বাজরাঙ্গী ভাইজান। উইকিপিডিয়ার তথ্য বলছে ৯০ কোটি টাকার বাজেটে তৈরি এই সিনেমাটি ওয়ার্ল্ডওয়াইড ব্যবসা করেছিল ৯৬৯ কোটি টাকা!

যা ছিল সেকেন্ড হাইয়েস্ট গ্রসিং বলিউড সিনেমা। এমন সফল সিনেমার সিক্যুয়েলের কথা সালমান খান কি একবারও ভেবে দেখেননি? দেখেছেন, অনেকবার ভেবে দেখেছেন। আর তাই তো সিদ্ধান্ত নিয়েছেন এই ছবির সিক্যুয়েল শ্যুট করবেন। 

আর এই ঘোষণা তিনি করলেন রবিবার মুম্বইায়ে আরআরআর-এর প্রি-রিলিজে। এই সিনেমার সিক্যুয়েলও লিখবেন ভি. বিজয়েন্দ্র প্রসাদ, যাঁর আরও একটি পরিচয় তিনি এসএস রাজামৌলি’র বাবা। রাজামৌলির বিগ বাজেট ছবি আরআরআর-র সমর্থনে এদিন মঞ্চে উপস্থিত ছিলেন ভাইজান। একই মঞ্চে দেখা যায় আলিয়া ভাট ও অজয়দেবগনকেও। 

অনুষ্ঠানের হোস্ট ছিলেন করণ জোহর। অনুষ্ঠানে এসে সালমান যেই বলেন, রাজামৌলির বাবা তাঁকে কেরিয়ারের অন্যতম সেরা ছবি উপহার দিয়েছেন, ওমনি করণ জিজ্ঞাসা করে বসেন, তাহলে কি এটাই  বাজরাঙ্গী ভাইজান-র সিক্যুয়েলের অফিশিয়াল ঘোষণা বলে ধরে নেওয়া হবে? 

সালমানের সোজা সাপটা জবাব, ‘হ্যাঁ, করণ।’ শুধুমাত্র এদেশেই বাজরাঙ্গী ভাইজানের বক্স অফিস কালেকশন ছিল ৩০০ কোটি টাকার। তার এই ঘোষণার পর বলিউড পাড়ায় হইচই পড়ে গেছে। কবে নাগাদ শ্যূটিং শুরু হবে সেই অপেক্ষায় সালমান ভক্তরা।

‘RRR’ ছবিতে মুখ্য চরিত্রে রামচরণ ও জুনিয়র এনটিআর থাকলেও এক গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অজয় দেবগনকে। অজয়ের বিপরীতে দেখা যাবে তাঁর দৃশ্যম কোস্টার শ্রীয়া সরণকে। ছবিতে আলিয়া ভাটকে দেখা যাবে সীতার চরিত্রে এবং চেরি থুড়ি রাম চরণকে দেখা যাবে আল্লুরি সিতারামা রাজুর চরিত্রে। 

এক্সট্রাভ্যাগেন্ট এই নাচের দৃশ্যে শ্যুটিংয়ের জন্য খরচ হবে ৩ কোটি টাকা। আর এর মধ্যে আলিয়া ভাটের কস্টিউমের জন্যেই নাকি খরচ হবে১ কোটি টাকা। কয়েক একর জায়গার উপর তৈরি সেটেই হবে এই গানের দৃশ্যের শ্যুটিং। এই গানে আলিয়া স্ক্রিন শেয়ার করবেন তেলুগু সুপারস্টার রামচন্দ্র তেজা  ও এন টি রামা রাও জুনিয়র এর সঙ্গে।

বিষয়ঃ তারকা

Share This Article

যাঁরা ‘আমি রাজাকার’ বলেন, তাঁদের শেষ দেখে ছাড়বে ছাত্রলীগ

পারলে সশরীরের ঢাকায় যেতাম, আন্দোলন নিয়ে কবীর সুমন

ঢাবি হলের কক্ষে কক্ষে কোটাব্যবস্থা নিয়ে প্রচারপত্র দিলেন ছাত্রলীগের শীর্ষ নেতারা

শিক্ষার্থীরা বঙ্গবন্ধুকন্যাকে কটূক্তি করেনি, কেউ শিখিয়ে দিয়েছে

প্রাণহানির প্রতিটি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত হবে : প্রধানমন্ত্রী

ছাত্রলীগের উপর বিনা উসকানিতে হামলা চালানো হয়েছে : ওবায়দুল কাদের

স্বামীকে তালাক দিলেন রাজকন্যা শেখা মাহরা

ঢাবির হলে তাণ্ডব চালিয়েছে ছাত্রশিবির-ছাত্রদল এবং বহিরাগতরা: মুক্তিযুদ্ধ মন্ত্রী

দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা

সরকার আদালতকে পাশ কাটিয়ে কিছুই করবে না: আইনমন্ত্রী