ঢাকাই সিনেমায় আসছেন বলিউডের নাসিরুদ্দিন শাহ

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৪:৪৫, রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১, ৪ পৌষ ১৪২৮
নাসিরুদ্দিন শাহ
নাসিরুদ্দিন শাহ

এবার বলিউডের তারকা অভিনেতা নাসিরুদ্দিন শাহ  ঢাকায় আসছেন। অমিত বলেন, “নাসিরুদ্দিন শাহ সিনেমার চিত্রনাট্য এবং তার চরিত্রটিকে পছন্দ করেছেন এবং আমাদের শিডিউল দিয়েছেন।”

 

শীঘ্রই বাংলাদেশি চলচ্চিত্রে কাজ করতে যাচ্ছেন বলিউডের জনপ্রিয় মুখ নাসিরুদ্দিন শাহ। সায়েন্স ফিকশন ঘরানার ছবি 'প্রজেক্ট অমি'তে দেখা যাবে প্রবীণ এই অভিনেতাকে।

স্থানীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, ছবির পরিচালক অমিত আশরাফ নিজেই এ খবর নিশ্চিত করেছেন। অমিত বলেন, "নাসিরুদ্দিন শাহ সিনেমার চিত্রনাট্য এবং তার চরিত্রটিকে পছন্দ করেছেন এবং আমাদের শিডিউল দিয়েছেন।"

বাংলাদেশি প্রযোজক হিমেল তারিক ও ব্রিটিশ প্রযোজক জেনি ওয়াকারের প্রযোজনায় এবং কাজী প্রোডাকশনস হাউজ ও ইউকে ফর ফিল্মসের ব্যানারে নির্মিত হবে ছবিটি।

পরিচালক অমিত আশরাফ জানান, "আমরা আমাদের স্টুডিওকে একটি হলিউড স্টুডিওর মতো মানসম্মত রূপ দিয়েছি; থ্রিডি প্রিন্টার, লেজার কাটার, ভিআর প্রি-ভিজুয়ালাইজেশন এবং আরও অনেক কিছু ব্যবহার করেছি। আমরা নেটফ্লিক্সের 'আই অ্যাম মাদার' থেকে অনুপ্রেরণা নিয়েছি।"

প্রজেক্ট অমির গল্প তৈরি হয়েছে সোজা ২০৫০ সালের পটভূমিতে। জনৈক হ্যাকার ও ডিজিটাল আর্টিস্টের তৈরি 'অমি' নামের একটি রোবটকে ঘিরে ছবির গল্প। ছবিতে এই রোবটকে দেখা যাবে ভার্চুয়াল শত্রুদের সাথে লড়াই করতে।

এই মুহূর্তে ছবির জন্য বাংলা-ইংরেজি উভয় ভাষায় কথা বলতে দক্ষ, বিভিন্ন বয়সের বাংলাদেশি অভিনেতা খোঁজা হচ্ছে।

ছবিতে হলিউডের অভিনেতা থাকার সম্ভাবনাকেও উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

২০২২ সালে ছবিটির নির্মাণ কাজ শুরু হবে বলে প্রত্যাশা করা হচ্ছে। 

বিষয়ঃ তারকা

Share This Article