স্বামী ভিকির জন্য নববধূ ক্যাটরিনা কী রান্না করলেন?

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সন্ধ্যা ০৭:০১, শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১, ৩ পৌষ ১৪২৮
স্বামী ভিকির জন্য নববধূ ক্যাটরিনার প্রথম রান্না
স্বামী ভিকির জন্য নববধূ ক্যাটরিনার প্রথম রান্না

বিনোদন ডেস্ক: পশ্চিমবঙ্গের সমাজে বৌভাতে আত্মীয়দের ঘি-ভাত পরিবেশন করেন নতুন বউ, তেমনই পাঞ্জাবী পরিবারের নিয়ম বিয়ের পর নতুন বউ শ্বশুরবাড়ি গিয়ে মিষ্টি জাতীয় কিছু রান্না করে খাওয়ার রীতি রয়েছে।  

এই রীতি মেনেই শুক্রবার সকালে প্রথমবার রান্নাঘরে ঢুকলেন ক্যাটরিনা কাইফ। আর এই খবর জানান তার স্বামী স্বয়ং ভিকি কৌশল। শুধু জানালেন বললে ভুল বলা হবে। স্ত্রীর রান্না করা হালুয়া তাঁর খাওয়া সেরা হালুয়া বলে প্রশংসাও করেন । 

ভিকি কিস ইমোজির সঙ্গে লেখেন, বেস্ট হালওয়া এভার! সঙ্গে ক্যাটরিনার রান্না করা হালুয়ার ছবিও পোস্ট করেন।

ভিকির পোস্ট করা ছবিএখন নতুন ট্রেন্ড...বিয়ের পর তারকা স্বামী-স্ত্রী একসঙ্গে কোনও কাজ করলে একই ছবি দু’জনেই পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। এক্ষেত্রেও কোনও ব্যতিক্রম হল না। হালুয়ার ছবি পোস্ট করে ক্যাটরিনা লিখলেন, ‘আমি বানিয়েছি’...

বিয়ের ৯ দিনের মাথায় শ্বশুরবাড়িতে মিষ্টি রান্না করে খাওয়ালেন নববধূ ক্যাটরিনা কাইফ। বউয়ের হাতের মিঠা খেয়ে ফিদা ভিকি কৌশল। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন ক্যাটের জন্য ভালোবাসা। 

এই দুই পোস্ট পেয়ে তো খুশিতে গদ গদ ক্যাটরিনা-ভিকি ভক্তরা। অন্যদিকে শোনা যাচ্ছে, আর কিছুদিনের মধ্যেই ইন্ডাস্ট্রির বন্ধুদের জন্য এলাহি পার্টি রাখতে চলেছেন ভিক্যাট। 

আগামী ২০ ডিসেম্বরই মুম্বাইয়ের এক পাঁচতারা হোটেল বসবে ভিক্যাটের গ্র্যান্ড রিসেপশন। আমন্ত্রিতদের তালিকায় রয়েছে বলিউড হুজ হু-র নাম। সালমান খান, অমিতাভ বচ্চন, আমির খান, রণবীর কাপুর, শাহরুখ খানের মতো তারকাদের গেস্ট লিস্টে নাম থাকছে বলে জানান তাদের ঘনিষ্ঠরা। 

এমনিতেই বেশ কয়েকদিন ধরেই মুম্বাইতে করোনার বাড়বাড়ন্ত তার সঙ্গে দোসর হয়ে এসেছে ওমিক্রন আতঙ্ক। তাই ভিকি-ক্যাটের রিসেপশন পার্টিতে সামিল হতে গেলে রাখা হয়েছে শর্ত। ঠিক বিয়ের মতোই এক্ষেত্রেও জানানো হয়েছে রিসেপশনে শরিক হতে গেলে RTPCR টেস্টের নেগেটিভ রিপোর্ট বাধ্যতামূলক।

বিয়ের পর ক্যাটরিনা আর ভিকি কোথায় হানিমুনে যাবেন, তা নিয়ে বিস্তর জল্পনা হয়েছে। তবে শেষ পর্যন্ত জানা গেছে দুই তারকারই কাজের চাপ এতটাই বেশি যে হানিমুনের জন্য আপাতত কোনও সময় নেই তাদের হাতে। 

বিয়ের অনুষ্ঠান শেষে কয়েকদিন রাজস্থানেই কাটিয়ে তাই মুম্বাই ফিরে এসেছেন তাঁরা। মন দিয়েছে যে যাঁর কাজে। ভিকির হাতে যেমন এক ব্যাগ ছবি, তেমনই ক্যাটরিনার টাইগার-৩ র শ্যুটিং এখনও বাকি। তাই আপাতত সেখানেই মন দেবেন মিসেস ভিকি কৌশল। 

বিষয়ঃ তারকা

Share This Article


হত্যাচেষ্টা মামলার তদন্ত প্রতিবেদন দাখিল, জেলে যেতে পারেন পরী

মার্কিন মডেল কেলসির সঙ্গে শাকিব খানের রসায়ন

আমার ছেলে ঈদের নামাজ পরার জন্য মুখিয়ে আছে: অপু বিশ্বাস

চুমুকাণ্ড: সেই নিপুণের দলে যোগ দেয়া নিয়ে মুখ খুললেন পীরজাদা হারুন

যে কারণে সিনেমা থেকে দূরে আছেন ববিতা

চয়নিকা-বুবলীকে নিয়ে এবার বিস্ফোরক মন্তব্য পরীমনির

নুসরাতকে খোঁচা দিয়ে মিমির প্রশংসায় পঞ্চমুখ অঙ্কুশ

মাহির ছেলের জন্মদিনে পরীমনির শুভেচ্ছা

ভোটার তালিকায় নাম নেই অনেকের, ব্যক্তি আক্রোশ না অন্য কিছু?

১৯ এপ্রিলই হবে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন

শাকিবের ‘রাজকুমার’-এর ফার্স্ট লুক প্রকাশ

শাকিবের জন্মদিনে বুর্জ খলিফায় ‘রাজকুমার’ প্রচারে খরচ কত কোটি