‘ভালোই লাগে’

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সন্ধ্যা ০৬:১৮, শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১, ৩ পৌষ ১৪২৮

বিজ্ঞাপন নির্মাতা আদনান আল রাজিবের বুকে আশ্রয় নিয়েছেন মেহজাবিন। কালো শার্ট আর কালো সানগ্লাস পরা রাজিব সেই মুহুর্তটা সেলফিতে ধারণ করেছেন। সেলফিটি আবার পোস্ট করেছেন ইনস্টগ্রামে নিজের অ্যকাউন্টে। ছবিটির ব্যাকগ্রাউন্ডে বিস্তৃত সমুদ্র।

বুঝাই যাচ্ছে সমুদ্রের ধারে কোনো এক হোটেলের বেলকনিতে দাঁড়িয়ে ছবিটি তুলেছেন তারা। একে অপরকে জড়িয়ে ধরে সমুদ্র কুলের প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করছিলেন।  ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট করে ক্যাপশনে রাজিব লিখেছেন, ভালোই লাগে।

মেহজাবিন-রাজিবের এই ছবিতে শোবিজের অনেকেই এসে কমেন্ট করেছেন। অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল এসে লিখেছেন, কি সুন্দর, কণ্ঠশিল্পী এলিটা লিখেছেন আদনানা আল রাজীব হ্যান্ডসাম ব্রো। মন্তব্য করেছেন নির্মাতা আশফাক নিপুনও। তিনি অনেকটা মজা করেই লিখেছেন, দেশের কোনো ক্রাইসিস থেকে সবার নজর অন্যদিকে ঘুরিয়ে দেওয়ার এই চেষ্টার তীব্র নিন্দা জানাই!

নির্মাতা আদনান আল রাজিবের সঙ্গে সময়ের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরীর প্রেম বা বিয়ের গুঞ্জন আজ নতুন নয়। মাঝেই মাজেই তাদের সম্পর্কের গুঞ্জন মাথাচাড়া দিয়ে উঠে। একসঙ্গে এই ছবি পোস্ট সে গুঞ্জন যেনো বাস্তবায়নেরই ইঙ্গিত দিলো আবার। 

এদিকে বিভিন্ন সূত্রে জানা গেছে, দুজনের মধ্যে সম্পর্কটা অনেকদিনের। দুজনের পরিবারের মধ্যেও জানাশোনা। তাই ওই সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়িয়েছে। শিগগিরই তারা আনুষ্ঠানিকভাবে ঘোষণা দেবেন। এই অভিনেত্রী ও নির্মাতার ঘনিষ্ঠরাও বিয়ের ব্যাপারটি জানেন।

যদিও বিষয়টি নিয়ে মেহজাবিন জানিয়েছেন,‘প্রত্যেকেরই ব্যক্তিগত জীবন আছে। সেগুলো ব্যক্তিগতই থাকা উচিত। আমার ব্যক্তিগত জীবন নিয়ে আমি কারো সাথে আলাপ করি না এবং ইচ্ছুকও না! 

২০০৯ সালে ‘লাক্স চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে কাজ শুরু করেন মেহজাবিন। এরপর নাটকে নিয়মিত অভিনয় করে আসছেন। আর আদনান আল রাজীব দেশের জনপ্রিয় বিজ্ঞাপন নির্মাতা।  বিজ্ঞাপন, নাটকে নির্মাণের মুন্সিয়ানা দেখিয়েছেন। এছাড়া মাস কয়েক আগে মুক্তি পেয়েছে তার ওয়েব ফিল্ম ‘ইউটিউমার’।

Share This Article

যাঁরা ‘আমি রাজাকার’ বলেন, তাঁদের শেষ দেখে ছাড়বে ছাত্রলীগ

কোটা আন্দোলনকারীদের হটাতে অ্যাকশনে পুলিশ

পারলে সশরীরের ঢাকায় যেতাম, আন্দোলন নিয়ে কবীর সুমন

ঢাবি হলের কক্ষে কক্ষে কোটাব্যবস্থা নিয়ে প্রচারপত্র দিলেন ছাত্রলীগের শীর্ষ নেতারা

শিক্ষার্থীরা বঙ্গবন্ধুকন্যাকে কটূক্তি করেনি, কেউ শিখিয়ে দিয়েছে

প্রাণহানির প্রতিটি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত হবে : প্রধানমন্ত্রী

ছাত্রলীগের উপর বিনা উসকানিতে হামলা চালানো হয়েছে : ওবায়দুল কাদের

স্বামীকে তালাক দিলেন রাজকন্যা শেখা মাহরা

ঢাবির হলে তাণ্ডব চালিয়েছে ছাত্রশিবির-ছাত্রদল এবং বহিরাগতরা: মুক্তিযুদ্ধ মন্ত্রী

দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা