চয়নিকার নতুন ছবির প্রধান চরিত্রে ফের পরীমনি

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৫:০৮, শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১, ৩ পৌষ ১৪২৮
তিন সুপারস্টার
তিন সুপারস্টার

গত বছর ‘বিশ্বসুন্দরী’ দিয়ে চলচ্চিত্র পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন বহু দর্শকপ্রিয় নাটকের জনপ্রিয় নির্মাতা চয়নিকা চৌধুরী। প্রথম ছবিতে তিনি নায়িকা করেন ঢালিউডের আলোচিত অভিনেত্রী পরীমনিকে। তার বিপরীতে নায়ক হিসেবে নেন সিয়াম আহমেদকে। গত বছরের ১১ ডিসেম্বর মুক্তি পেয়েছিল ‘বিশ্বসুন্দরী’। মুক্তির পর ছবিটি দর্শকদের মধ্যে দারুণ সাড়া ফেলে।

এই ছবিতে একসঙ্গে কাজ করার সুবাদে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে ওঠে নির্মাতা চয়নিকা চৌধুরী এবং চিত্রনায়িকা পরীমনির মধ্যে। যা খুব শিগগির মা-মেয়ের সম্পর্কে পরিণত হয়। পরীমনি ‘মম’ ডাকতে শুরু করেন চয়নিকাকে। চয়নিকাও পরীমনিকে মেয়ের মতো ভালোবাসেন। ‘বিশ্বসুন্দরী’ মুক্তির আগে একটি টেলিভিশন সাক্ষাৎকারে নিজেদের এই সম্পর্কের দুই তারকা নিজেরাই প্রকাশ করেন।

এরপর থেকে সুসময়-দুঃসময় সর্বাবস্থায় ‘মেয়ে’ পরীমনির পাশে থেকেছেন ‘মম’ চয়নিকা। দুই তারকার সেই সুসম্পর্ক এখনো বিদ্যমান। নতুন খবর হলো, যে পরীমনিকে সঙ্গে নিয়ে চলচ্চিত্রে যাত্রা শুরু করেছিলেন চয়নিকা, তাকে আরও একবার নিজের ছবির নায়িকা করলেন তিনি। চয়নিকার আগামী ছবি ‘কাগজের বউ’। এর প্রধান চরিত্রে দেখা যাবে পরীমনিকে।

‘কাগজের বউ’ একটি ওয়েব ফিল্ম। অর্থাৎ, অনলাইনে মুক্তি দেওয়ার লক্ষ্যে ছবিটি নির্মিত হচ্ছে। এখানে পরীমনির বিপরীতে নায়ক ইমন। আরও আছেন অভিনেতা ও পুলিশ কর্মকর্তা ডিএ তায়েব। ইতোমধ্যে রাজধানীর অদূরে ধামরাইয়ের ফিল্ম সিটিতে শুরু হয়েছে ওয়েব ফিল্মটির শুটিং। সেখানে পরীমনি, ইমন ও ডিএ তায়েবসহ সকলেই অংশ নিচ্ছেন।

ছবির কাহিনিতে দেখা যাবে, ধনীর দুলালী পরীমনির বিয়ে হয় তুলনায় গরিব এক ছেলের সঙ্গে। যে বিয়েতে পরীর সম্মতি ছিল না। বাবার শর্তে বাধ্য হয়ে বিয়েটা করতে হয় তাকে। কিন্তু বিয়ের পর থেকে স্বামীর সঙ্গে খারাপ ব্যবহার করতে থাকেন পরীমনি। মানসিক নির্যাতন চালাতে থাকেন স্বামীর ওপর। এরপর কী হয়, তা জানতে অপেক্ষা করতে হবে ছবিটির মুক্তি পর্যন্ত।

নির্মাতা চয়নিকা চৌধুরীর দাবি, ‘কাগজের বউ’ সম্পূর্ণ সামাজিক গল্পের ছবি। গল্পের শেষে সবার জন্য একটি বার্তা রয়েছে বলেও তিনি জানিয়েছেন। পরীমনিকে ছবিতে নেওয়ার পর তিনি বলেন, ‘আমি মনে করি ভাগ্য একটা বড় ফ্যাক্টর। ভাগ্য সহায় হলে কোনো কাজই আটকে থাকে না। পরীমনির কাছে ধন্যবাদ ও কৃতজ্ঞতা সে আমার নতুন কাজের অংশীদার হয়েছে।’

প্রথমে এ ছবির নায়িকা হিসেবে চূড়ান্ত ছিলেন আরেক জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। কিছুদিন আগে তিনি ওমরাহ হজ পালনে সৌদি যান। সে সময় জানান, দেশে ফিরে তিনি ‘কাগজের বউ’-এর শুটিং শুরু করবেন। কিন্তু সম্প্রতি দেশে ফিরে অসুস্থতার কথা বলে ছবিটি থেকে রহস্যজনক ভাবে সরে দাঁড়ান মাহি। এমন পরিস্থিতিতে ‘মম’ চয়নিকাকে টেনশনমুক্ত করলেন ‘মেয়ে’ পরীমনি।

Share This Article


হত্যাচেষ্টা মামলার তদন্ত প্রতিবেদন দাখিল, জেলে যেতে পারেন পরী

মার্কিন মডেল কেলসির সঙ্গে শাকিব খানের রসায়ন

আমার ছেলে ঈদের নামাজ পরার জন্য মুখিয়ে আছে: অপু বিশ্বাস

চুমুকাণ্ড: সেই নিপুণের দলে যোগ দেয়া নিয়ে মুখ খুললেন পীরজাদা হারুন

যে কারণে সিনেমা থেকে দূরে আছেন ববিতা

চয়নিকা-বুবলীকে নিয়ে এবার বিস্ফোরক মন্তব্য পরীমনির

নুসরাতকে খোঁচা দিয়ে মিমির প্রশংসায় পঞ্চমুখ অঙ্কুশ

মাহির ছেলের জন্মদিনে পরীমনির শুভেচ্ছা

ভোটার তালিকায় নাম নেই অনেকের, ব্যক্তি আক্রোশ না অন্য কিছু?

১৯ এপ্রিলই হবে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন

শাকিবের ‘রাজকুমার’-এর ফার্স্ট লুক প্রকাশ

শাকিবের জন্মদিনে বুর্জ খলিফায় ‘রাজকুমার’ প্রচারে খরচ কত কোটি