না.গঞ্জ সিটি নির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন আইভী ও তৈমুর

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সন্ধ্যা ০৬:৪৭, বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১, ৩০ অগ্রহায়ণ ১৪২৮
আওয়ামী লীগের প্রার্থী সেলিনা হায়াৎ আইভী এবং বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও জেলা বিএনপির আহ্বায়ক তৈমুর আলম খন্দকার
আওয়ামী লীগের প্রার্থী সেলিনা হায়াৎ আইভী এবং বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও জেলা বিএনপির আহ্বায়ক তৈমুর আলম খন্দকার

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন আওয়ামী লীগের প্রার্থী সেলিনা হায়াৎ আইভী এবং বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও জেলা বিএনপির আহ্বায়ক তৈমুর আলম খন্দকার। বিএনপি দলীয়ভাবে কোনো প্রার্থী না দেওয়ায় তৈমুর আলম স্বতন্ত্র হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বুধবার দুপুরে পৃথক সময়ে রিটার্নিং কর্মকর্তা মাহফুজা আক্তারের কাছে সেলিনা হায়াৎ আইভী ও তৈমুর আলম খন্দকারের মনোনয়নপত্র জমা দেওয়া হয়।

দুপুর দেড়টার দিকে আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভীর পক্ষে মনোনয়নপত্র জমা দেন আওয়ামী লীগের নেতারা।

এদিকে শহরের দেওভোগের বাড়িতে সেলিনা হায়াৎ আইভী সাংবাদিকদের বলেন, স্বতন্ত্র হলেও নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপি নেতা তৈমুর আলমকে স্বাগত জানাই। তৈমুর শেষ পর্যন্ত নির্বাচনে থাকবেন বলে তিনি আশা করেন।

আইভী আরও বলেন, ‘আমার আস্থা আমার জনগণ, জনগণ আমাকে দেখেছে দীর্ঘদিন ধরে আমি মানুষের জন্য কাজ করছি। আমার বিশ্বাস জনগণ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবে।’

এর আগে দুপুর ১২টার দিকে জেলা বিএনপির আহ্বায়ক তৈমুর আলম খন্দকার স্বতন্ত্র প্রার্থী হিসেবে মেয়র পদে মনোনয়নপত্র জমা দেন। এ সময় নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এ টি এম কামালসহ নেতা–কর্মীরা উপস্থিত ছিলেন।

মনোনয়নপত্র জমা দেওয়ার পর তৈমুর আলম খন্দকার সাংবাদিকদের বলেন, সিটি করপোরেশনকে পরিবর্তনের লক্ষ্যে জনগণের পক্ষ থেকে তিনি নির্বাচনে প্রার্থী হয়েছি। উৎসবমুখর পরিবেশে স্বচ্ছতার সঙ্গে নির্বাচন অনুষ্ঠিত হবে বলে আমার প্রত্যাশা। তিনি নির্বাচিত হলে নগরের জলাবদ্ধতা দূর করা, মশামুক্ত ও বায়ুদূষণমুক্ত পরিষ্কার–পরিচ্ছন্ন শহর উপহার দেওয়ার আশ্বাস দেন।

তারা দুজন ছাড়াও এ সিটি নির্বাচনে মেয়র পদের প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন খেলাফত মজলিশের এ বি এম সিরাজুল মামুন, বাংলাদেশ খেলাফত আন্দোলন মো. জসিম উদ্দিন, ইসলামী আন্দোলন বাংলাদেশের মাসুম বিল্লাহ, বাংলাদেশ কল্যাণ পার্টির রাশেদ ফেরদৌস।

জেলা নির্বাচন কর্মকর্তা মতিয়ুর রহমান গণমাধ্যমকে বলেন, মেয়র পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন মোট ১১ জন। এর মধ্যে আজ বেলা তিনটা পর্যন্ত আওয়ামী লীগের প্রার্থীসহ মোট ছয়জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article


গাইবান্ধা উপনির্বাচনের ৫১ কেন্দ্রের প্রতিবেদন পেয়েছি : সিইসি

ফরিদপুর-২ আসন: উপনির্বাচনে ভোটগ্রহণ চলছে

রংপুর সিটিতে ভোট ২৭ ডিসেম্বর

শতাধিক উপজেলা-পৌরসভা-ইউপিতে ভোট চলছে

সিসি ক্যামেরায় বুথ পর্যবেক্ষণ সমালোচিত হচ্ছে: তথ্যমন্ত্রী

ইসিকে যে পরামর্শ সাবেক ইসি সাখাওয়াতের

জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা

সুষ্ঠু হচ্ছে জেলা পরিষদ নির্বাচন, ভোটের পরিবেশ সন্তুষ্ট ইসি : সিইসি

ঢাকা থেকে সিসিটিভিতে ভোট পর্যবেক্ষণ করছে নির্বাচন কমিশন

জেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ শুরু

বৈধ অস্ত্র বহনে ৭ দিনের নিষেধাজ্ঞা দিয়েছে সরকার

ইসি কোন চাপে নেই : প্রধান নির্বাচন কমিশনার