ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইয়ের বিয়ের প্রধান শত্রু এখন ‘ওমিক্রন’!

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ০৯:৫৯, মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮
 ভিকি কৌশল-ক্যাটরিনা কাইফ
ভিকি কৌশল-ক্যাটরিনা কাইফ

বিনোদন ডেস্ক: বলিউডে সাম্প্রতিক সেলেব্রেটি জুটির বিয়ে নিয়ে হইচই বাড়াবাড়ি নিয়ে অনেকে আদিখ্যেতাও মনে করছেন। 

বিয়েতে কী খাওয়া হবে, কোথায় কাকে বসানো হবে, এইসব যাবতীয় খবরে যখন ভারতীয় মিডিয়া সয়লাব ঠিক তখনই ভিকি কৌশল ও ক্যাটরিয়া কাইফের সুখের খবরে শত্রুর হানা!

আর সেই শত্রু সালমান খান বা বলিউডের কোনো হিরো নন। এই শত্রু হচ্ছে অদেখা ভাইরাস! করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন।

করোনা ভাইরাসের এই নতুন সংযুক্ত ভীতিই ক্যাট-ভিকির বিয়ের সকল প্রোগ্রাম ওলট-পালট করে দিচ্ছে। অথচ অপেক্ষার মাত্র কয়েক দিন। এরই মধ্যেই তোড়জোড় শুরু। 

শোনা যাচ্ছে, করোনার এই নতুন স্ট্রেনের আতঙ্কে অতিথি তালিকায় বেশ কিছু নাম ছাঁটাই করতে হয়েছে তাদের। বেশি সংখ্যক মানুষের জমায়েত এড়াতেই এই পদক্ষেপ নিয়েছে তারকা-জুটির।

এই নতুন অবতারকে এখনও পুরোপুরি বুঝে ওঠা সম্ভব হয়নি। তবে ওমিক্রনকে হু ‘ভ্যারিয়েন্ট অব কনসার্ন’ বলে চিহ্নিত করেছে ইতিমধ্যেই। 

‘ভিক্যাট’-এর সহকারীরা এ বিষয়টি নিয়ে চিন্তিত। দুই পরিবারের পরামর্শেই অতিথি তালিকা ছোট করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। 

তারকা-জুটির ঘনিষ্ঠ বৃত্তের একজন সংবাদমাধ্যমকে বলেছেন, ‘ওঁরা কোনও ঝুঁকি নিতে চাইছেন না। অতিথি তালিকায় ভিকি-ক্যাটরিনা ওদের সহ-অভিনেতা, পরিচালক, প্রযোজকসহ সকলকেই আমন্ত্রণ জানাবেন বলে ঠিক করেছিলেন। তবে 

তবে এবার নতুন করে ভাবা হচ্ছে।’ তাই নতুন করে অনেকেই মন খারাপ বা অভিমান করতেই পারেন ক্যাট-ভিকির বিয়েতে দাওয়াত না পাওয়ার কারণে!

দীর্ঘদিন ধরে তাদের ভক্তরা বিয়ের জন্য অপেক্ষা করছিল। নতুন আতঙ্কের কারণে তাদের বিয়ের উৎসব সঠিকভাবে করা যাচ্ছে না বলে মনে করছেন অনেকে।

বিষয়ঃ তারকা

Share This Article