প্রস্তাব পেলে হিন্দি সিনেমায় কাজ করবেন মহেশ বাবু

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৪:০৭, শনিবার, ১৪ মে, ২০২২, ৩১ বৈশাখ ১৪২৯
ছবি সংগৃহীত
ছবি সংগৃহীত

বিনোদন ডেস্ক:
বলিউড নিয়ে একপ্রকার ‘তাচ্ছিল্য’ প্রকাশ করে বিস্ফোরক মন্তব্য করেছেন তেলেগু ইন্ডাস্ট্রির সুপারস্টার মহেশ বাবু। তাকে বহন করার মতো সামর্থ্য বলিউডের নেই মনে করেন এ অভিনেতা।  

সম্প্রতি ‘মেজর’ সিনেমার এক অনুষ্ঠানে হাজির হয়ে বলিউড প্রসঙ্গে এসব কথা বলেন মহেশ বাবু।  যা নিয়ে ভারতের সিনেমহলে বিতর্কের ঝড় ওঠে।

এবার বিতর্কের মধ্যেই সুর পাল্টালেন মহেশ।  এবার তিনি জানালেন, প্রস্তাব পেলে হিন্দি সিনেমায় কাজ করবেন।  বলিউডকে তাচ্ছিল্য করে তার সেসব মন্তব্য নাকি মজার ছলে করা।

বলিউড হাঙ্গামার এক প্রতিবেদনে তার নতুন বক্তব্য তুলে ধরা হয়েছে।

মহেশ বলেন, ‘ওই কথাগুলো একেবারেই কথাচ্ছলে বলেছিলাম। কেউ কি সিরিয়াসলি ভেবেছেন, আমি জনসমক্ষে পারিশ্রমিক নিয়ে কথা বলব? তাছাড়া আমি কীভাবে জানব বলিউড অভিনেতারা কত পারিশ্রমিক পান?’

বলিউডে কাজ করতে চান বলে জানালেন এ দক্ষিণী অভিনেতা। বললেন, ‘অবশ্যই চাই।  হিন্দি সিনেমা করতে পারলে ভালো লাগবে। মূল কথা, আমি যথা সম্ভব বহু ভাষার সিনেমায় কাজ করতে চাই। তবে সবসময় তেলেগু সিনেমাকে অগ্রাধিকার দেব।’

এর আগে বিপরীতটাই বলেছিলেন মহেশ বাবু। তিনি বলেছিলেন, আমি হিন্দি সিনেমার জন্য অনেক প্রস্তাব পেয়েছি, কিন্তু আমি মনে করি না তাদের আমাকে নেওয়ার সামর্থ্য আছে। আমি এমন একটি ইন্ডাস্ট্রিতে কাজ করে আমার সময় নষ্ট করতে চাই না, যারা আমাকে বহনে অক্ষম।

মহেশ বাবু আরও মন্তব্য বলেন, যে তারকাখ্যাতি ও সম্মান আমি এখানে (দক্ষিণে) পাই তা অনেক বড়, তাই আমি সত্যিই আমার ইন্ডাস্ট্রি ছেড়ে অন্য কোনও ইন্ডাস্ট্রিতে যাওয়ার কথা ভাবিনি। আমি সব সময়ই ভাবতাম সিনেমা করব এবং বড় হব। আমার স্বপ্ন এখন সত্যি হচ্ছে এবং আমি সুখী হতে পারব না।

মহেশ বাবুকে শেষ দেখা গিয়েছিল ‘সারিলেরু নেকেভভারু’তে, যেটি ২০১৯ সালে মুক্তি পেয়েছিল৷অপেক্ষায় আছে ‘সরকারু ভারি পাটা’ সিনেমা; যেটি মুক্তি পাচ্ছে ১২ মে। এই সিনেমায় বাবুর নায়িকা কীর্তি সুরেশ।

বিষয়ঃ তারকা

Share This Article