সুখী দাম্পত্যের রহস্য জানালেন নাঈম-শাবনাজ

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ দুপুর ০১:৫৮, বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮
ফাইল ফটো
ফাইল ফটো

নব্বইয়ের দশকে ঢাকাই ফিল্ম ইন্ডাস্ট্রিতে ঝড় তুলেছিলেন নাঈম-শাবনাজ। এই জুটিকে দর্শক দারুণভাবে গ্রহণ করেছিল। পর্দার গণ্ডি পেরিয়ে বাস্তব জীবনেও ভালোবেসে ঘর বাঁধেন তারা। সাফল্যের চূড়ায় থাকতেই এই জুটি একসঙ্গে চলচ্চিত্রাঙ্গন থেকে দূরে সরে যান।

 

মূলত কাজের সূত্র ধরেই তাদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রেম থেকেই বিয়ে। তাদের ঘরে রয়েছে দুই কন্যা সন্তান। দীর্ঘ ২৭ বছর ধরে একই ছাদের নিচে বাস করছেন এই তারকা দম্পতি। এখনও তাদের ভালোবাসা মুগ্ধ করে সবাইকে।

এবার সুখী দাম্পত্যের রহস্য উন্মোচন করলেন চিত্রনায়ক নাঈম। ফেসবুক স্ট্যাটাসে তিনি লিখেছেন, ‘একান্ত আপন : নাগরিক জীবন বা গ্রামীণ জীবনে ব্যস্ততার কারণে আপনার সবচেয়ে কাছের মানুষ, যিনি আপনার পথ চেয়ে সবসময় বসে থাকেন। আপনার সুখে-দুঃখে সবার আগে ঝাঁপিয়ে পড়ে তাকে সময় দিন। সে সময়টা শুধু একান্ত আপনাদের দু’জনের হউক। সে ভালোবাসার মানুষ হউক বা স্ত্রী হউক তাকে বেশি বেশি করে সময় দিন। দেখবেন জীবন কত সুন্দর কত মধুময়। কারণ তিনিই আপনার বেস্ট ফ্রেন্ড।’

১৯৯১ সালের ২ অক্টোবর নাঈম-শাবনাজ অভিনীত প্রথম ছবি ‘চাঁদনী’ মুক্তি পেয়েছিল। সেই ছবিটি সুপারহিট হওয়ায় পরবর্তীতে প্রায় ২০টির মতো ছবিতে জুটি বেঁধে অভিনয় করেন তারা। ১৯৯৪ সালের ৫ অক্টোবর বিয়ে করেছিলেন এই তারকা দম্পতি। বর্তমানে চলচ্চিত্র ছেড়ে দূরে আছেন এই দম্পতি। নাঈম মনোযোগী তার ব্যবসা নিয়ে। টাঙ্গাইলে দেলদুয়ার থানার পাথরাইলে লোক লস্কর নিয়ে কৃষিকাজে মনোনিবেশ করছেন করটিয়া জমিদার বাড়ির সন্তান। কৃষিকাজের ছবি অনেক সময়ই ফেসবুকে আপলোড করেন তিনি।

অন্যদিকে তার সহধমির্ণী শাবনাজ সংসারে ব্যস্ত সময় পার করছেন। এই দম্পতির বড় মেয়ে নামিরা দেশের বাইরে পড়াশোনা করছেন। ছোট মেয়ে মাহদিয়া নাঈম মুরাদ একজন সংগীতশিল্পী। গানের সুবাধে ইতোমধ্যে সোশ্যাল মিডিয়ায় পরিচিত মুখ হয়ে উঠেছেন তিনি। নৌকায় বসে বাবার সঙ্গে গান গেয়ে আলোচনায় উঠে এসেছিলেন মাহদিয়া।

প্রসঙ্গত, কিছুদিন আগে অসুস্থ ছিলেন নাঈম। গত ৬ নভেম্বর রাতে একটি বেসরকারি হাসপাতালে তার বাইপাস সার্জারি হয়েছে। এখন পুরোপুরি সুস্থ আছেন এ নায়ক।

বিষয়ঃ তারকা

Share This Article

শান্তিতে নোবেল বিজয়ী কে এই আলেস বিলিয়াতস্কি?

আধুনিক প্রযুক্তিসম্পন্ন নিরবচ্ছিন্ন গ্রিড পেতে কাজ করছে সরকার : জ্বালানি প্রতিমন্ত্রী

রাসুলের আদর্শ অনুসরণেই মানবজাতির মুক্তি : ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির

সেনা অভ্যুত্থান : ১০ লাখের বেশি মানুষ বাস্তুচ্যুত মিয়ানমারে

মুক্তিপণ দেওয়ার পরও বাঁচলেন না বাঁচতে পারলেন না সোহেল

বাংলাদেশ,শ্রীলংকা নাকি আমেরিকা: মাথাপিছু ঋণ কার বেশি

বিশ্ববাজারে কমেছে চিনি-মাংস-দুধের দাম, বেড়েছে ধান-গমের : জাতিসংঘ

বিদেশে পাঠানোর নামে কোটি কোটি টাকা হাতিয়েছে চক্রটি

দলীয় শৃঙ্খলা ভঙ্গ করায় বিএনপির ৪ নেতাকে নোটিশ

শিক্ষকের পা ছুঁয়ে শ্রদ্ধা জানালেন তথ্যমন্ত্রী