সুখী দাম্পত্যের রহস্য জানালেন নাঈম-শাবনাজ

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ দুপুর ০১:৫৮, বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮
ফাইল ফটো
ফাইল ফটো

নব্বইয়ের দশকে ঢাকাই ফিল্ম ইন্ডাস্ট্রিতে ঝড় তুলেছিলেন নাঈম-শাবনাজ। এই জুটিকে দর্শক দারুণভাবে গ্রহণ করেছিল। পর্দার গণ্ডি পেরিয়ে বাস্তব জীবনেও ভালোবেসে ঘর বাঁধেন তারা। সাফল্যের চূড়ায় থাকতেই এই জুটি একসঙ্গে চলচ্চিত্রাঙ্গন থেকে দূরে সরে যান।

 

মূলত কাজের সূত্র ধরেই তাদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রেম থেকেই বিয়ে। তাদের ঘরে রয়েছে দুই কন্যা সন্তান। দীর্ঘ ২৭ বছর ধরে একই ছাদের নিচে বাস করছেন এই তারকা দম্পতি। এখনও তাদের ভালোবাসা মুগ্ধ করে সবাইকে।

এবার সুখী দাম্পত্যের রহস্য উন্মোচন করলেন চিত্রনায়ক নাঈম। ফেসবুক স্ট্যাটাসে তিনি লিখেছেন, ‘একান্ত আপন : নাগরিক জীবন বা গ্রামীণ জীবনে ব্যস্ততার কারণে আপনার সবচেয়ে কাছের মানুষ, যিনি আপনার পথ চেয়ে সবসময় বসে থাকেন। আপনার সুখে-দুঃখে সবার আগে ঝাঁপিয়ে পড়ে তাকে সময় দিন। সে সময়টা শুধু একান্ত আপনাদের দু’জনের হউক। সে ভালোবাসার মানুষ হউক বা স্ত্রী হউক তাকে বেশি বেশি করে সময় দিন। দেখবেন জীবন কত সুন্দর কত মধুময়। কারণ তিনিই আপনার বেস্ট ফ্রেন্ড।’

১৯৯১ সালের ২ অক্টোবর নাঈম-শাবনাজ অভিনীত প্রথম ছবি ‘চাঁদনী’ মুক্তি পেয়েছিল। সেই ছবিটি সুপারহিট হওয়ায় পরবর্তীতে প্রায় ২০টির মতো ছবিতে জুটি বেঁধে অভিনয় করেন তারা। ১৯৯৪ সালের ৫ অক্টোবর বিয়ে করেছিলেন এই তারকা দম্পতি। বর্তমানে চলচ্চিত্র ছেড়ে দূরে আছেন এই দম্পতি। নাঈম মনোযোগী তার ব্যবসা নিয়ে। টাঙ্গাইলে দেলদুয়ার থানার পাথরাইলে লোক লস্কর নিয়ে কৃষিকাজে মনোনিবেশ করছেন করটিয়া জমিদার বাড়ির সন্তান। কৃষিকাজের ছবি অনেক সময়ই ফেসবুকে আপলোড করেন তিনি।

অন্যদিকে তার সহধমির্ণী শাবনাজ সংসারে ব্যস্ত সময় পার করছেন। এই দম্পতির বড় মেয়ে নামিরা দেশের বাইরে পড়াশোনা করছেন। ছোট মেয়ে মাহদিয়া নাঈম মুরাদ একজন সংগীতশিল্পী। গানের সুবাধে ইতোমধ্যে সোশ্যাল মিডিয়ায় পরিচিত মুখ হয়ে উঠেছেন তিনি। নৌকায় বসে বাবার সঙ্গে গান গেয়ে আলোচনায় উঠে এসেছিলেন মাহদিয়া।

প্রসঙ্গত, কিছুদিন আগে অসুস্থ ছিলেন নাঈম। গত ৬ নভেম্বর রাতে একটি বেসরকারি হাসপাতালে তার বাইপাস সার্জারি হয়েছে। এখন পুরোপুরি সুস্থ আছেন এ নায়ক।

বিষয়ঃ তারকা

Share This Article

শনিবার ১২ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায়

ইসরায়েলবিরোধী বিক্ষোভ: মার্কিন বিশ্ববিদ্যালয়ে স্নাতক অনুষ্ঠান বাতিল

চুয়াডাঙ্গায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড

তাপপ্রবাহ নিয়ে সুখবর দিলো আবহাওয়া অফিস

নিজের প্রচারের স্বার্থে অন্যকে ব্যবহার ব্যক্তিত্ব বিলিয়ে দেওয়া: অপু

থাইল্যান্ডের সঙ্গে ৫ নথি সই, চিকিৎসা খাতে বিনিয়োগ চান প্রধানমন্ত্রী

যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান

চলতি বছরই থাইল্যান্ডের সঙ্গে বাণিজ্য চুক্তির আশা প্রধানমন্ত্রীর

দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, বিএনপি দেখে না: কাদের

মার্কিন চাপ নয়, যুদ্ধ পুরোপুরি বন্ধ হলেই জিম্মি মুক্তি দেবে হামাস