বিসিবি’র নতুন কান্ড!

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১০:১৮, শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের-বিসিবি’র নতুন কান্ড।

বিশ্বকাপের পর থেকে ভুল যেন শেষই হচ্ছে না বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি)। একের পর এক ভুল পাওয়া যাচ্ছে দেশের ক্রিকেটে নিয়ন্ত্রণ সংস্থাটির কাছ থেকে। পাকিস্তান সিরিজের শুরু থেকেই বিসিবির বিভিন্ন কাজে ভুল দেখা যাচ্ছে। এর মধ্যে প্লেয়ারের মাথা কেটে অন্য প্লেয়ারকে লাগনো, টিকিটে সময়ের ভুল কিংবা টিম লিস্টে দেশের নামের বানান ভুল সবই দেখা গিয়েছে। এবার ক্রিকেটারের নামই বদলে দিয়েছে বিসিবি।

পাকিস্তানের বিপক্ষে দ্বিতীয় ও শেষ টেস্টে দলে জায়গা পেয়েছেন পেসার ‘সৈয়দ খালেদ আহমেদ’। আড়াই বছর পর জাতীয় দলে ডাক পাওয়া এই ক্রিকেটারের নাম টিম লিস্টে ‘সৈয়দ খালেদ হোসেন’ লিখেছে বিসিবি। যদিও তার মূল নাম এতোদিন ধরে হোসেন না আহমেদ বলেই জানতো সবাই।

এর আগেও এ ধরনের ভুল পাওয়া গেছে সংস্থাটির কাজ থেকে। পাকিস্তানের বিপক্ষে শেষ টি-টোয়েন্টিতে সাকিব আল হাসানের মাথায় কেটে শহিদুল ইসলামের মাথা বসিয়ে দেয় তারা। যদিও এর কারণে পরিচালক প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি বাতিল করে বিসিবি। এরপর চট্টগ্রাম টেস্টের টিকিটে ম্যাচ শুরুর সময় সকাল ১০টার পরিবর্তে রাত ১০টা লিখা ছিল। শুধু তাই নয় প্রথম টেস্টের টিম লিস্টে বাংলাদেশ বানানও ছিল ভুলভাবে লিখা।

Share This Article