টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য শ্রীলঙ্কার দল ঘোষণা

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৫:৩৪, শুক্রবার, ১০ মে, ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১

টি-টোয়েন্টি বিশ্বকাপের ১৫ সদস্যের দল ঘোষণা করে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। স্কোয়াডে কোনো চমক না রেখে অভিজ্ঞতাকে প্রাধান্য দিয়ে দল সাজিয়েছে লঙ্কানরা। দলে আছেন অভিজ্ঞ তারকা অলরাউন্ডার অ্যাঞ্জেলো ম্যাথুস। 

চারদিকে চলছে টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি। আসরটিতে অংশগ্রহণ করতে যাওয়া দলগুলোও শেষ সময়ে নিজেদের ঝালিয়ে নিতে ব্যস্ত। এবারের আসরকে সামনে রেখে স্কোয়াড ঘোষণা করেছে ২০১৪ সালের শিরোপাজয়ী দল শ্রীলঙ্কা। আসরটিতে লঙ্কানদের সামনে থেকে নেতৃত্ব দেবেন ওয়ানিন্দু হাসারাঙ্গা ও সহ-অধিনায়ক চারিথ আসালাঙ্কা।

গতকাল এক বিবৃতির মধ্যে টি-টোয়েন্টি বিশ্বকাপের ১৫ সদস্যের দল ঘোষণা করে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। স্কোয়াডে কোনো চমক না রেখে অভিজ্ঞতাকে প্রাধান্য দিয়ে দল সাজিয়েছে লঙ্কানরা। দলে আছেন অভিজ্ঞ তারকা অলরাউন্ডার অ্যাঞ্জেলো ম্যাথুস। 

এছাড়াও টপ অর্ডারে কুশল মেন্ডিস ও পাথুম নিশাঙ্কার মতো তারকা ব্যাটাররা আছেন। সেইসঙ্গে বোলিংয়ে লঙ্কানদের সবচেয়ে বড় অস্ত্র হিসেবে থাকছেন আইপিএলে মোস্তাফিজের সতীর্থ মাথিশা পাথিরানা। 

এবারের আসরে ‘ডি’ গ্রুপে অবস্থান শ্রীলঙ্কার। ‘ডি’ গ্রুপে লঙ্কানদের সঙ্গী বাংলাদেশ, দক্ষিণ আফ্রিকা, নেপাল ও নেদারল্যান্ডস। ৩ জুন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে হাসারাঙ্গার দল।

শ্রীলঙ্কার স্কোয়াড: ওয়ানিন্দু হাসারাঙ্গা (অধিনায়ক), চারিথ আসালাঙ্কা, কুশল মেন্ডিস, পাথুম নিশাঙ্কা, কামিন্দু মেন্ডিস, সাদিরা সামারাবিক্রমা, অ্যাঞ্জেলো ম্যাথুস, দাসুন শানাকা, ধনঞ্জায়া ডি সিলভা, মাহিশ থিকশানা, দুনিথ ওয়েল্লালাগে, দুশমান্থ চামিরা, নুয়ান থুশারা, মাথিশা পাথিরানা, দিলশান মাদুশঙ্কা।

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article