রাসেল ও নারাইনকে পেয়ে আরও শক্তিশালী কুমিল্লা

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৫:১৮, শনিবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২৪, ৪ ফাল্গুন ১৪৩০

দুর্দান্ত ঢাকার বিপক্ষে হার দিয়ে শুরু করলেও ঘুরে দাঁড়াতে সময় লাগেনি কুমিল্লা ভিক্টোরিয়ান্সের। এই মুহূর্তে পয়েন্ট তালিকার দুইয়ে থাকলেও সুযোগ আছে শীর্ষস্থানে থাকা রংপুরকে ছাড়িয়ে যাওয়ার। দারুণ ফর্মে থাকা দলটির শক্তি আরও বাড়িয়ে এবার যোগ দিলেন দুই বিদেশি তারকা আন্দ্রে রাসেল ও সুনীল নারাইন।

আজ শনিবার বাংলাদেশে আসেন রাসেল ও নারাইন। এরই মধ্যে চট্টগ্রামে টিম হোটেলে পৌঁছে গেছেন এই দুজন। সবকিছু ঠিকঠাক থাকলে কুমিল্লার পরের ম্যাচ খেলতেই মাঠে নামবেন ওয়েস্ট ইন্ডিজের এই দুই সেনসেশন।

গত আসরেও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলেছেন রাসেল ও নারাইন। বাংলাদেশের ফ্র্যাঞ্চাইজি এই লিগে নারাইনের এটি ষষ্ঠ আসর। কুমিল্লার হয়েই ২০১৫ সালে প্রথমে খেলেছিলেন তিনি। এরপর ২০১৬ ও ২০১৯ আসরে খেলেন ঢাকা ডাইনামাইসের হয়ে। তবে সবশেষ ২ আসরে আবারও কুমিল্লার হয়ে খেলেছেন।

অন্যদিকে, বিপিএলের প্রথম আসরেই ঢাকা গ্ল্যাডিয়েটর্সের হয়ে খেলেছেন রাসেল। পরে ২০১৫ সালে খেলেন কুমিল্লায়। ২০১৬ ও ২০১৯ সালে আবারও ফেরেন রাজধানীর ফ্র্যাঞ্চাইজিতে। ২০১৯-২০ মৌসুমে রাজশাহী রয়্যালসকে নেতৃত্ব দিয়ে এনে দেন শিরোপা। ২০২২ সালে ঢাকায় খেলে গত বছর আবার ফেরেন কুমিল্লায়।

কুমিল্লায় বিদেশি খেলোয়াড়দের তালিকায় আগে থেকেই আছেন মঈন আলি, জনসন চার্লস, উইল জ্যাকস, ম্যাথু ফোর্ড, ব্রুক গেস্টের মতো শক্তিশালী তারকারা। এবার রাসেল-নারাইন আসায় শক্তি আরও বাড়ল কুমিল্লার। 

বিষয়ঃ বিপিএল

Share This Article