বরিশালে নৌকার প্রচারণা চালাচ্ছে জামায়াত!

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সন্ধ্যা ০৭:৫৩, বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩০

বরিশালে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নৌকার পক্ষে প্রচারণা চালাচ্ছেন জামায়াতের নেতা-কর্মীরা। ১ জুন ইসলামী আন্দোলন বাংলাদেশ নিয়ন্ত্রিত ‘আর এফ মিডিয়া’ নামের একটি ফেসবুক পেইজের ভিডিও থেকে দলটির এক নেতা এমন অভিযোগ করেন। ভিডিওতে দেখা যায়, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা শাখার দফতর সম্পাদক মাওলানা শিহাব উদ্দিন গাজী বলছেন, যেই আওয়ামী লীগ হলো জামায়াতের শত্রু, বরিশালে এখন সেই দলই নৌকার পক্ষে কাজ করছে।

ইসলামী যুব আন্দোলন’র এই নেতা আরও বলেছেন, আমি জামায়াতের ভাইদের লিফলেট বিতরণ করতে দেখে সামনে এগিয়ে গেলাম। গিয়ে দেখি তারা হাতপাখার লিফলেট প্রচার না করে নৌকার লিফলেট বিতরণ করছেন। অথচ জামায়াত একটি ইসলামী দল হিসেবে চরমোনাইয়ের পক্ষে থাকার কথা। তাদের উচিত ছিলো হাতপাখার পক্ষে প্রচারণা চালানো। কিন্তু তারা তা করেনি। তারা ইসলামী দল হলেও আওয়ামী লীগের বা বিএনপির পক্ষের, তারা কখনো ইসলামের পক্ষের নয়। ইসলামের পক্ষের একমাত্র চরমোনাই।

সম্প্রতি বরিশাল জেলা আলেম-ওলামা পরিষদ নৌকা মনোনীত মেয়র প্রার্থী খোকন সেরনিয়াবাতকে সমর্থন করে একটি মতবিনিময় সভার আয়োজন করা হয়। ওই সভায় জেলার জামায়াতে ইসলামীসহ অন্যান্য ইসলামী দলের শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন বলে জানা যায়। যদিও তারা জেলার আলেম ওলামা পরিষদের সদস্য হিসেবে ওই সভায় যোগদান করেছিলেন।

সূত্রমতে, আওয়ামীলীগ ও চরমোনাই উভয় দলের সাথেই জাতীয় রাজনীতিতে জামাযাতের  বিরোধ থাকলেও স্থানীয় রাজনীতিতে ব্যক্তি  খোকন সেরনিয়াবাত'র সাতন্ত্রবোধ ও ব্যক্তিত্বের কারণে তাকে জামায়াতসহ প্রায় সর্ব শ্ৰেণীৰ মানুষ  পছন্দ করেন।এছাড়া এটি জাতীয় নির্বাচন নয়, তাই এক্ষেত্রে দলীয় সিদ্ধান্ত না থাকায় জামায়াত কর্মীরা খোকন সেরনিয়াবাতকেই সমর্থন করছেন।

Share This Article


তিতাসের ১৪ নম্বর কূপের ওয়ার্কওভার শুরু, দৈনিক মিলবে ১৫ মিলিয়ন ঘনফুট গ্যাস

সাজা স্থগিতের আদেশ বাতিল : বছরের মাঝামাঝি সময়ে জেলে যাবেন ইউনুস!

যে বিধিবিধান ভঙ্গ করে গ্রামীণ ফোনের হাজার কোটি টাকা আত্মসাৎ করেন ইউনুস

রেমিট্যান্সের ওপর আইএমএফের কর আরোপের পরামর্শ শুনবে কি সরকার?

যে জাতি অর্ধাহারে অনাহারে দিন কাটায়, সে জাতির নেতা হিসেবে আমি জন্মদিন পালন করতে পারি না: বঙ্গবন্ধু

ইউনূসের ক্ষুদ্র ঋণ নয়, দেশের মানুষের ভাগ্য ফিরেছে প্রবাসী আয় ও পোশাক শিল্পে!

বিশ্ব ব্যাংকের শীর্ষ পদে ইউনূসকে বসানোর প্রস্তাব দিয়েছিলেন প্রধানমন্ত্রী!

ড. ইউনুসের যত অর্থ কেলেঙ্কারি

১৯৭৫ সালের ১৭ মার্চ: যেমন ছিল বঙ্গবন্ধুর জীবনের শেষ জন্মদিনটি

সাজা থেকে বাঁচতে কোটি কোটি টাকা ছাড়তে হচ্ছে ড. ইউনূসকে!

নির্বাচন কমিশনারদের নিয়োগে ইইউর সুপারিশ বাংলাদেশে প্রযোজ্য নয়!

ইইউর রিপোর্টে অসঙ্গতি: নির্বাচনের আন্তর্জাতিক মানদণ্ড নিয়ে বিতর্ক!