বরিশালে নৌকার প্রচারণা চালাচ্ছে জামায়াত!

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সন্ধ্যা ০৭:৫৩, বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩০

বরিশালে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নৌকার পক্ষে প্রচারণা চালাচ্ছেন জামায়াতের নেতা-কর্মীরা। ১ জুন ইসলামী আন্দোলন বাংলাদেশ নিয়ন্ত্রিত ‘আর এফ মিডিয়া’ নামের একটি ফেসবুক পেইজের ভিডিও থেকে দলটির এক নেতা এমন অভিযোগ করেন। ভিডিওতে দেখা যায়, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা শাখার দফতর সম্পাদক মাওলানা শিহাব উদ্দিন গাজী বলছেন, যেই আওয়ামী লীগ হলো জামায়াতের শত্রু, বরিশালে এখন সেই দলই নৌকার পক্ষে কাজ করছে।

ইসলামী যুব আন্দোলন’র এই নেতা আরও বলেছেন, আমি জামায়াতের ভাইদের লিফলেট বিতরণ করতে দেখে সামনে এগিয়ে গেলাম। গিয়ে দেখি তারা হাতপাখার লিফলেট প্রচার না করে নৌকার লিফলেট বিতরণ করছেন। অথচ জামায়াত একটি ইসলামী দল হিসেবে চরমোনাইয়ের পক্ষে থাকার কথা। তাদের উচিত ছিলো হাতপাখার পক্ষে প্রচারণা চালানো। কিন্তু তারা তা করেনি। তারা ইসলামী দল হলেও আওয়ামী লীগের বা বিএনপির পক্ষের, তারা কখনো ইসলামের পক্ষের নয়। ইসলামের পক্ষের একমাত্র চরমোনাই।

সম্প্রতি বরিশাল জেলা আলেম-ওলামা পরিষদ নৌকা মনোনীত মেয়র প্রার্থী খোকন সেরনিয়াবাতকে সমর্থন করে একটি মতবিনিময় সভার আয়োজন করা হয়। ওই সভায় জেলার জামায়াতে ইসলামীসহ অন্যান্য ইসলামী দলের শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন বলে জানা যায়। যদিও তারা জেলার আলেম ওলামা পরিষদের সদস্য হিসেবে ওই সভায় যোগদান করেছিলেন।

সূত্রমতে, আওয়ামীলীগ ও চরমোনাই উভয় দলের সাথেই জাতীয় রাজনীতিতে জামাযাতের  বিরোধ থাকলেও স্থানীয় রাজনীতিতে ব্যক্তি  খোকন সেরনিয়াবাত'র সাতন্ত্রবোধ ও ব্যক্তিত্বের কারণে তাকে জামায়াতসহ প্রায় সর্ব শ্ৰেণীৰ মানুষ  পছন্দ করেন।এছাড়া এটি জাতীয় নির্বাচন নয়, তাই এক্ষেত্রে দলীয় সিদ্ধান্ত না থাকায় জামায়াত কর্মীরা খোকন সেরনিয়াবাতকেই সমর্থন করছেন।

Share This Article


প্রধানমন্ত্রীর ভারত সফরে এবার হবে যেসব চুক্তি

কর্মক্ষম জনগোষ্ঠী ৬৫ শতাংশ: 'ডেমোগ্রাফিক ডিভিডেন্ড' নেয়ার সুবর্ণ সুযোগ বাংলাদেশের!

সেন্টমার্টিন কি সত্যিই বিচ্ছিন্ন হতে চলেছে

কক্সবাজার থেকে নিত্যপণ্য নিয়ে সেন্টমার্টিন গেলো জাহাজ

শেখ হাসিনার সহায়তা চাইলেন আন্তর্জাতিক দুই সংস্থার প্রধান

বাংলাদেশিদের জন্য ১০ ধরনের 'ভিসা-নিষেধাজ্ঞা' প্রত্যাহার করেছে ওমান

বঙ্গবন্ধু সেতুতে ২৪ ঘন্টায় প্রায় ৩ কোটি টাকার টোল আদায়!

বাংলাদেশের আম যাচ্ছে ইউরোপ-আমেরিকাসহ ৩৮ দেশে

প্রধানমন্ত্রীর আত্মীয়তার সূত্রেই কি নতুন সেনাপ্রধান নিয়োগ

ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্তদেরও ঘর দেয়ার ঘোষণা প্রধানমন্ত্রীর

আরও একটি আন্তর্জাতিক পুরষ্কারে ভূষিত হলেন শেখ হাসিনা

ভারত, পাকিস্তানকে টপকে দক্ষিণ এশিয়ায় সবচেয়ে শান্তিপূর্ণ দেশ ‘বাংলাদেশ’