বিএনপি খালেদা জিয়ার অযৌক্তিকভাবে মুক্তি চায় : নাসিম

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সন্ধ্যা ০৭:৫৬, বুধবার, ১ ডিসেম্বর, ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮
নাসিম
নাসিম

বিএনপি চাইলে বিদেশ থেকে বিশেষজ্ঞ চিকিৎসক আনতে পারবে বলে মন্তব্য করেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে রাজনীতি করছে বিএনপি। তারা চাইলে বিশেষজ্ঞ চিকিৎসক আনতে পারে। চিকিৎসক না এনে তারা খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে রাজনীতি করতে চায়।

বুধবার (১ ডিসেম্বর) বিকেলে পাতিরা ঈদগাহ মাঠ, ডুমনিতে ঢাকা মহানগর উত্তরের ৪৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ইউনিটের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন বাহাউদ্দিন নাছিম।

বাহাউদ্দিন নাছিম বলেন, এখনো ষড়যন্ত্র চলছে। আমরা খালেদা জিয়ার সুস্থতা কামনা করি। বিএনপি ব্যস্ত তাকে নিয়ে রাজনীতিতে। তারা খালেদা জিয়ার কিছু হলে কে নেতৃত্ব দেবে তা নিয়ে ভাগাভাগি আর রাজনীতি করছে। বাংলাদেশের মানুষ এ অপরাজনীতিবিদদের প্রত্যাখ্যান করেছে, প্রত্যাখ্যান করবে।

তিনি বলেন, বিএনপি তাদের নেত্রীর অযৌক্তিকভাবে মুক্তি চায়। আইনের ভিত্তিতে তাদের মুক্তি চাইতে হবে। শেখ হাসিনার বদান্যতায় দণ্ডিত আসামিকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। বেগম জিয়া যে দুর্নীতি করেছে, এতিমের টাকা আত্মসাৎ করেছে তার জন্য আদালত রায় দিয়েছেন। তাদের পছন্দের মঈনুদ্দিন-ফখরুদ্দিন সরকার এ মামলা করেছিল। তাদের আইনের পথে আগাতে হবে, প্রয়োজনে রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইতে পারে।

আওয়ামী লীগের এ যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, বিজয়ের মাসের প্রথম দিনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা। অগণিত মুক্তিযোদ্ধার সশস্ত্র সংগ্রাম, ৩০ লাখ মানুষের জীবন ও আড়াই লাখ নারীর সম্ভ্রমের বিনিময়ে আমরা বিজয় পেয়েছি। আর এখন সাম্প্রদায়িক শক্তি পাকিস্তানের সঙ্গে সলাপরামর্শ করে অপরাজনীতি করছে। বিএনপি-জামায়াতের তৈরি করা শত প্রতিকূলতা, ষড়যন্ত্র মোকাবিলা করে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকরা ঐক্যবদ্ধভাবে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ গঠনে কাজ করে যাচ্ছে।

Share This Article


বিএনপি কোটা ইস্যুকে সরকারবিরোধী আন্দোলনে রূপ দিতে চায়: কাদের

কোটা ইস্যুতে কাউকে ঘোলা পানিতে মাছ শিকার করতে দেবে না ছাত্রলীগ

আন্দোলনে উস্কানি দিচ্ছে কোনো গোষ্ঠী: ওবায়দুল কাদের

বিএনপির খায়েশ পূরণ হতে দেবে না আওয়ামী লীগ: ওবায়দুল কাদের

আন্দোলনের নামে ‘শিক্ষাব্যবস্থাকে জিম্মি’ করলে রুখে দেওয়ার ঘোষণা ছাত্রলীগের

তাদের অর্থমন্ত্রী বার বার প্যারিস গেছেন, আ.লীগের অর্থমন্ত্রী যাননি: ওবায়দুল কাদের

'ফলস হোপ' ও আওয়ামী লীগ সরকারের সক্ষমতার অবমূল্যায়ন বিএনপিকে ব্যর্থ করেছে

আবারও হাসপাতালে খালেদা জিয়া

খালেদা জিয়া ইস্যুতে জাতিসংঘের ভয় দেখিয়ে লাভ নেই: বিএনপিকে কাদের

যুব মহিলা লীগের প্রতিষ্ঠাবার্ষিকী আজ

‘যতদিন পদ্মা সেতু থাকবে, শেখ হাসিনার নাম উচ্চারিত হবে’

কোটা আন্দোলনে যোগ দিতে শিক্ষার্থীদের ছাত্রলীগের বাধার অভিযোগ