গলাকাটা লাশের রহস্য উদঘাটন করল সিআইডি

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সন্ধ্যা ০৬:৩৫, মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১, ১৩ পৌষ ১৪২৮

শেরপুরের নকলায় রাস্তার পাশে গলাকাটা লাশ উদ্ধারের ঘটনায় ক্লুলেস হত্যাকাণ্ডের রহস্য উন্মোচনসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

আজ মঙ্গলবার দুপুরে সিআইডি হেডকোয়ার্টারে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান সিআইডির বিশেষ পুলিশ সুপার মুক্তা ধর।  গ্রেপ্তারকৃতরা হলেন- মো. মুনছুর আলী (৪০), মো. আশিক মিয়া (২৫) ও মো. আমির হোসেন (৩৫)।

 তিনি জানান, গত ১২ ডিসেম্বর (রোববার) শেরপুরের নকলা উপজেলার ধনাকুশা নদীরপাড়ের কাচাঁরাস্তার উপর থেকে অজ্ঞাত এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করা হয়। পরবর্তী সময়ে জানা যায় যে, নিহতের নাম মুনছুর আলী ফকির (৩৬)। সে বিভিন্ন যানবাহনে হেলপারের কাজ করতো।

এই হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের বাবা অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে শেরপুর জেলার নকলা থানার মামলা দায়ের করেন বলে জানান মুক্তা ধর।

পুলিশ সুপার আরও জানান, সিআইডি ঘটনাটির ছায়া তদন্ত শুরু করে। হত্যার ঘটনাটি কেন এবং কিভাবে সংগঠিত হয়েছে, ঘটনায় কে বা কারা জড়িত, কারও সঙ্গে পারিবারিক/ব্যবসায়িক পূর্ব কোন বিরোধ ছিল কিনা ইত্যাদি বিভিন্ন প্রশ্নের উত্তর ভিকটিমের পরিবার, ঘটনাস্থল ও আশপাশ এলাকার বিভিন্ন উৎস হতে সরেজমিনে সংগ্রহ করা হয়।

পরবর্তী সময়ে সংগৃহীত বিভিন্ন তথ্য ও উপাত্ত বিচার বিশ্লেষণ করে জানা যায় যে, মো. মুনছুর আলী (৪০), মো. আশিক মিয়া (২৫) ও মো. আমির হোসেন (৩৫) এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত। পরবর্তী সময়ে এলআইসির একাধিক চৌকস টিম এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত আসামিদের গ্রেপ্তারের জন্য সম্ভাব্য বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে। এরই ধারাবাহিকতায় এই তিন আসামিকে নারায়ণগঞ্জ জেলার সিদ্দিরগঞ্জ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা জানায় যে, নিহত মুনছুর গ্রেপ্তারকৃতদের নিকট পাওনা টাকা আদায়ের জন্য চাপ প্রয়োগ করলে তাদের সঙ্গে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এই ঘটনাকে কেন্দ্র করে পরবর্তী সময়ে আসামিরা পূর্ব পরিকল্পিতভাবে মুনছুরকে ডেকে নিয়ে গলা কেটে নির্মমভাবে হত্যা করে।

বিষয়ঃ পুলিশ

Share This Article


তিনদিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার

রাতের আঁধারে লাশ দাফন করতেন মিল্টন, বানিয়েছেন ৯০০ মৃত্যুসনদ

মিল্টন সমাদ্দারকে যেসব বিষয়ে জিজ্ঞাসাবাদ করবে ডিবি, জানালেন হারুন

নরসিংদীতে প্রকাশ্যে ইউপি সদস্যকে গুলি ও গলা কেটে হত্যা

ট্রেনের ৩৭টি টিকিটসহ যুবক গ্রেপ্তার

গৃহবধূকে মারধর করা সেই চেয়ারম্যান কারাগারে!

প্রেমের সম্পর্ক গড়ে অশ্লীল ভিডিও ধারণ করে টাকা আদায়, অতঃপর...

অবন্তিকার আত্মহত্যা: দ্বীন ইসলাম ও আম্মান রিমান্ডে

সগিরা মোর্শেদ হত্যা মামলার ২ জনের যাবজ্জীবন

স্ত্রীকে নকল সরবরাহের দায়ে স্বামীর কারাদণ্ড

চাঁদাবাজির মামলায় তিন ভাইয়ের কারাদণ্ড

ভিকারুননিসার শিক্ষক মুরাদ রিমান্ড শেষে কারাগারে