‘বিয়ের প্রলোভন দেখিয়ে অনৈতিক সম্পর্কের’ ভিডিও ধারণ, ‘ছড়িয়ে দেয়ার হুমকি’, বাউফলে শিক্ষার্থীর ‘আত্মহত্যা’

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১১:০৮, সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১, ১২ পৌষ ১৪২৮

পটুয়াখালীর বাউফলে ‘বিয়ের প্রলোভন দেখিয়ে অনৈতিক সম্পর্কের’ ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার ‘হুমকি’ দেওয়ার পর এক শিক্ষার্থীর আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। 

২৬ ডিসেম্বর বাউফল উপজেলার নওমালা ইউনিয়নের বটকাজল গ্রাম থেকে ওই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী জেনারেল হাসপাতালে আনা হয়েছে। 

বাউফল থানা অফিসার ইনচার্জ চার্জ আল মামুন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নওমালা ইউনিয়নের বটকাজল গ্রামের কিশোরীর সঙ্গে বিয়ের প্রলোভন দেখিয়ে অনৈতিক সম্পর্ক গড়ে তুলে বখাটে আক্কাস। পরে তাদের অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ধারণ করে রাখে। সেই ভিডিও পরে এলাকার চিহ্নিত বখাটে আলামিন মধু,পারভেজের হাতে তুলে দেয়। হত্যাসহ একাধিক মামলা রয়েছে আলামিনের বিরুদ্ধে। 

আলামিন মধু তার অপকর্মের সহযোগী পারভেজকে দিয়ে শিক্ষার্থীর ভাইয়ের মোবাইলে ফোন করে বলেন, ২০ হাজার টাকা না পেলে তারা ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেবেন।

শিক্ষার্থী তার বড় ভাইকে জানিয়েছেন, প্রায় পাঁচ মাস আগে আক্কাস, আলামিন মধু, পারভেজ তাকে স্থানীয় নগরের বাজারে গেলে পথিমধ্যে প্রায়ই ‘উত্যক্ত’ করত । প্রেমে সাড়া না দিলে তার বড় ভাইকে মারধর করবে বলে ‘হুমকি’ দিত তাকে। পরে তিনি আক্কাসের সঙ্গে সম্পর্কে জড়াতে ‘বাধ্য’ হন। সম্পর্কের কথা কাউকে জানালে কিশোরীকে ‘হত্যার হুমকি’ দেন মধু। 

আসামিদের দাবি মেটাতে ২০ হাজার টাকা জোগাড় করতে বাড়ি থেকে বের হন রোববার(২৬ ডিসেম্বর) দুপুরে। পরে বাড়ির অন্য সদস্যরা বিকেলের দিকে তাকে খবর দেন অপমান সইতে না পেরে তার বোন ঘরের আড়ার সঙ্গে ওড়না দিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

কিশোরীর বড় ভাই বলেন, ‘দুই বোনের মুই এক ভাই , বোনকে মানুষ করবো বলে ঢাকায় বাবাকে নিয়ে শ্রমিকের কাজ করে সংসার চালাই।  বোনকে পড়াশুনা করে মানুষ করব, এ ছিল স্বপ্ন। কিন্তু ওরা আমার বোনকে বাঁচতে দিল না। আমি এর বিচার চাই।’

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article


রাজধানীতে দলনেতাসহ 'কিশোর গ্যাং'র ৩৭ সদস্য গ্রেপ্তার

স্ত্রীসহ পরিবেশ অধিদপ্তরের পরিচালকের রহস্যজনক মৃত্যু

জবিতে হিযবুত তাহরীরের লিফলেট বিতরণের সময় ঢাবি শিক্ষার্থী আটক

খাগড়াছড়িতে বাইক থামিয়ে আরোহীকে গুলি

রোহিঙ্গা থেকে বাংলাদেশি হতে খরচ ত্রিশ হাজার টাকা

বিপুল দেশীয় অস্ত্রসহ মোহাম্মদপুরের ৩৯ কিশোর গ্যাং সদস্য গ্রেপ্তার

ফেসবুকে নারী সেজে প্রতারণার অভিযোগে যুবক আটক

‘দুবাইয়ের পণ্য’ তৈরি হচ্ছে মুন্সীগঞ্জে, বিক্রি সারাদেশে

অপহরণ মামলায় ২ জনের যাবজ্জীবন

ক্ষমতাসীন ছাত্র সংগঠনের হলেও গ্রেফতারে পিছপা হয়নি প্রশাসন

চায়ের দোকানে ২ ইউপিডিএফ সদস্যকে গুলি করে হত্যা

পর্নোগ্রাফির অভিযোগে গ্রেফতার ৫