যেভাবে পাবেন জয়ার সঙ্গে খাওয়ার সুযোগ

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১০:৪১, রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১, ১১ পৌষ ১৪২৮
জয়া
জয়া

‘স্মৃতির আঙিনা’ শীর্ষক ক্যাম্পেইন চালু করেছে বার্জার লাক্সারি সিল্ক ইমালশন। এই ক্যাম্পেইনের আওতায়, মানুষ গল্পের সঙ্গে তাদের প্রিয় মুহূর্তের ছবি শেয়ার করে জিতে নিতে পারবেন আকর্ষণীয় পুরস্কার। তার সঙ্গে জিতে নিতে পারবেন অভিনয়শিল্পী জয়া আহসানের সঙ্গে দেখা করার সুযোগ।  


 

ক্যাম্পেইনের আওতায়, গ্র্যান্ড প্রাইজ হিসেবে সেরা তিন ভাগ্যবান অংশগ্রহণকারীর বাড়িতে যাবেন জয়া আহসান! এছাড়াও, সেরা বিশ জন অংশগ্রহণকারী তাদের ১ জন অতিথিকে সঙ্গে নিয়ে জয়া আহসানের সঙ্গে লাঞ্চ বা ডিনারের সুযোগ পাবেন এবং বার্জার এক্সপ্রেস পেইন্টিং সেবায় ৫০% ছাড় পাবেন। এর সাথে, সকল অংশগ্রহণকারী বার্জার এক্সপ্রেস পেইন্টিং সেবায় উপভোগ করতে পারবেন ১০% ছাড়।  

‘স্মৃতির আঙিনা’ ক্যাম্পেইনের লক্ষ্য অংশগ্রহণকারীদের সৃজনশীলতা তুলে ধরতে উৎসাহিত করার পাশাপাশি দেয়ালের অনন্য সৃষ্টিশীলতায় জোর দেওয়া। ক্যাম্পেইনে অংশ নিতে আগ্রহীদের ভিজিট করতে হবে smritirangina.bergerlse.com। জমা দেওয়ার শেষ সময় চলতি মাসের ৩১ তারিখ।

এ ব্যাপারে বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের সেলস অ্যান্ড মার্কেটিং বিভাগের সিনিয়র জেনারেল ম্যানেজার মহসিন হাবিব চৌধুরী বলেন, “দেয়ালে টাঙানো ফ্রেমবন্দী ছবি পুরো পরিবারকে উপস্থাপনের পাশাপাশি পুরানো দিনের সুখময় স্মৃতিগুলোও তুলে ধরে। ‘স্মৃতির আঙিনা’ ক্যাম্পেইন আমাদের মনের গহীনে থাকা প্রিয় মুহূর্তের কথা স্মরণ করিয়ে দেয় এবং সেগুলোকে আরও অর্থবহ করে তুলে। মানুষ এই ক্যাম্পেইনে অংশগ্রহণের মাধ্যমে চমকপ্রদ পুরস্কার জেতার সুযোগ উপভোগ করবেন এমনটাই আমাদের প্রত্যাশা।” 

বিষয়ঃ তারকা

Share This Article

কোটা পদ্ধতির যৌক্তিক সংস্কার আনা এখন সময়ের দাবি: আরেফিন সিদ্দিক

স্বামীকে তালাক দিলেন রাজকন্যা শেখা মাহরা

র‍্যাঙ্কিংয়ে অবনতি ব্রাজিলের, শীর্ষেই থাকছে আর্জেন্টিনা

আন্দোলনকারীদের থেকে ইতিবাচক বার্তা পেয়েছি: তথ্য প্রতিমন্ত্রী

চার দফা না মানলে আট দফা নিয়ে কথা বলার সুযোগ নেই

অচল দেশ সচল হয়েছে, সর্বমহলে প্রধানমন্ত্রীর প্রশংসা

আন্দোলন নিয়ে ভারত সরকারকে ‘নোট’ দিয়েছে ঢাকা : পররাষ্ট্রমন্ত্রী

নিরাপত্তার স্বার্থে শিক্ষার্থীদের নিজগৃহে অবস্থানের অনুরোধ শিক্ষা মন্ত্রণালয়ের

তালিকা হচ্ছে গা-ঢাকা দেওয়া আওয়ামী লীগ নেতাদের

যুক্তরাজ্যের নতুন সরকার নিয়ে যা বললেন জেডি ভ্যান্স