ব্রা না পরেই উদ্যম নাচে মত্ত উরফি

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১০:১৯, রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১, ১১ পৌষ ১৪২৮
উরফি

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় উরফি জাভেদ হয়ে উঠেছেন বিতর্কের সমার্থক শব্দ! বিগবস ওটিটি ফেম এই ফ্যাশনিস্টা কিছুতেই নিজের শরীরকে ঢেকে রাখতে নারাজ। 

প্রায়শই নিজের ওপর কাটাছেঁড়া পোশাকের এক্সপেরিমেন্ট করে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতার পারদ চড়াতে সিদ্ধহস্ত তিনি। সম্প্রতি ফের অনাবৃত শরীরে রিল তৈরি করে কন্ট্রোভার্সি উস্কে দিলেন তিনি!

 

সম্প্রতি স্বয়ংস্বীকৃত এই সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি রিল পোস্ট করেছেন। যেখানে তাকে কনিকা কাপুর এর হিট গান” মধুবন মে রাধিকা” গানটিতে উদ্দাম নাচতে দেখা যাচ্ছে। 

তবে বিতর্ক সৃষ্টি হয়েছে তার পোশাক ঘিরে। ক্যামেরার সামনেই অরেঞ্জ কালারের স্কার্ট এবং সিল্কের ব্রা পড়ে নাচতে শুরু করে দিয়েছেন তিনি। আর তাতেই ক্ষুব্ধ হয়েছেন নীতিপুলিশেরা। সাথে গলায় ছিল মোটা অরেঞ্জ চোকার এবং চুল ছিল পনিটেল করে বাঁধা।

বলাবাহুল্য রিল পোস্ট করার সাথে সাথেই কমেন্ট সেকশন ভরে গিয়েছে কুরুচিকর মন্তব্যে। ক্যামেরার সামনে উরফির এমন ব্রা পরে নাচ দেখে রীতিমত থ নেটিজেনরা। কেউ লিখেছেন, “এই মেয়ে পোশাক নিয়ে এত গালি খায় তাও লজ্জা হয় না” তবে অনেকেই আবার উরফি দুধসাদা গায়ের রং দেখে রীতিমত মুগ্ধ হয়ে গেছেন।

 

https://www.instagram.com/urf7i/?utm_source=ig_embed&ig_rid=e65ca755-e687-49bf-bee3-692a6ce4aaa4

বিষয়ঃ তারকা

Share This Article