নৌকার বিরোধীতা করায় অব্যাহতি পেলেন যারা

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সন্ধ্যা ০৭:৫০, বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১, ৭ পৌষ ১৪২৮

বগুড়ার আদমদীঘিতে বিদ্রোহী প্রার্থী হওয়ায় আওয়ামী লীগের পাঁচ নেতাকে দল থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

বুধবার (২২ ডিসেম্বর) বিকেলে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কুদরত-ই এলাহী কাজল বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে বিদ্রোহী প্রার্থী হওয়ায় পাঁচ নেতাকে দল থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। সেই সঙ্গে তাদের বহিষ্কারের জন্য জেলা আওয়ামী লীগকে সুপারিশ করা হয়েছে।

অব্যাহতি প্রাপ্তরা হলেন- উপজেলার সান্তাহার ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি রবিউল ইসলাম রবি, কুন্দুগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগ নেতা এসএম বেলাল হোসেন, নশরতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য উজ্জল হোসেন, চাঁপাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য আব্দুস সালাম মাস্টার ও আদমদীঘি সদর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ফেরদৌস হোসেন।

অব্যাহতি পাওয়া সান্তাহার ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি রবিউল ইসলাম রবি বলেন, অব্যাহতির বিষয়টি আমাকে জানানো হয়নি। দলীয় পদের চেয়ে জনগণের শক্তি বড় শক্তি।

কুন্দগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান এসএম বেলাল হোসেন বলেন, চিঠি হাতে পাইনি, তবে অব্যাহতির বিষয়টি শুনেছি। জনগণ আমাকে ভালোবাসে এজন্য গত নির্বাচনেও আমি স্বতন্ত্রপ্রার্থী হয়ে নির্বাচিত হয়েছিলাম।

জেলা আওয়ামী লীগের সদস্য আশরাফুল ইসলাম মন্টু জানান, গঠনতন্ত্র অনুযায়ী উপজেলা আওয়ামী লীগ তাদের অব্যাহতি দিয়ে সুপারিশ করেছে। ভবিষ্যতে তারা যেন দলীয় কোনো পদ না পান সেটি খেয়াল রাখা হবে।

 

Share This Article