টয়লেটে গেম খেলার সময় যুবকের পশ্চাৎদেশে সাপের কামড়!

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৫:৩২, বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯

আন্তর্জাতিক ডেস্ক

টয়লেটে বসে আনমনে মোবাইলে গেম খেলার সময় এক যুবকের পশ্চাৎদেশে সাপ কামড়েছে।

নিউজউইক জানায়, মালয়েশিয়ান নাগরিক সাবরি তাজালি টয়লেটে বসে যখন গেম খেলছিলেন, তখন তিনি পশ্চাৎদেশে সাপের কামড় অনুভব করেন। সঙ্গে সঙ্গে তিনি সাপটি সরিয়ে দেন। তাতেও অবশ্য শেষ রক্ষা হয়নি। কামড় খেতে হয়েছে তাজালিকে।

 

তাজালি মালয়েশিয়ার সেলায়াংয়ের বাসিন্দা। তিনি মালয়েশিয়ার স্থানীয় একটি সংবাদমাধ্যমকে বলেন, ‘ঘটনার দুই সপ্তাহ পর আমি কামড়ের জায়গাটিতে সাপের একটি ভাঙা দাঁত পাই। সম্ভবত জোরে সরিয়ে দেওয়ার কারণেই ভেঙে এটি ভেতরে রয়ে যায়।’

টুইটারে তিনি তার সঙ্গে ঘটে যাওয়া এ ভয়াবহ ঘটনা শেয়ার করেন। ২৮ বছর বয়সী তাজালির সঙ্গে মার্চে এ ঘটনা ঘটে বলে জানা যায়।

তাজালি আরও বলেন, ‘টয়লেটে কাজ সারার সময় আমি প্রায়ই ১৫ মিনিট ধরে মোবাইলে গেম খেলি।’

মার্চের ২৮ তারিখ তিনি টয়লেট থেকে উঠে দাঁড়ান এবং তার শরীরের সঙ্গে কামড়ানো অবস্থায় সাপটি দেখতে পান। এ সময় তিনি সন্ত্রস্ত হয়ে সাপটি দূরে ছিটকে ফেলেন এবং দরজা লাগিয়ে বের হয়ে যান।

নিউজউইকের খবর অনুযায়ী, সাপটি বিষাক্ত নয়, এটা জানার পরই তিনি চিন্তামুক্ত হন। তিনি ফায়ার সার্ভিসে ফোন করেন এবং তারা এসে জানায়, সাপটি একটি অজগর। সাপটিকে তারা ধরে ফেলেছে।

পরে এন্টি টিটেনাস ভ্যাকসিন দেয়া হয় তাজালিকে। তিনি আরও জানান, ৪০ বছর ধরে তার পরিবার এই আবাসিক এলাকায় বসবাস করলেও এমন ঘটনা এই প্রথম।

এই অনাকাঙ্ক্ষিত ঘটনায় তাজালি নামের ওই যুবক তার টয়লেটের কমোড পরিবর্তন করেছেন। নতুন কমোডটি সাদা রঙের। তাজালি জানান, তিনি এ ঘটনার পর থেকে দুই সপ্তাহ ওই কমোডে যাননি। স্থানীয় একটি মসজিদের টয়লেট ব্যবহার করেছেন।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভি অবলম্বনে অনুলিখন: সরকার জারিফ

Share This Article