চেতনানাশক ওষুধ খাইয়ে সৎ মেয়েকে ধর্ষণ করল বাবা

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৩:১৭, শুক্রবার, ১৩ মে, ২০২২, ৩০ বৈশাখ ১৪২৯

লক্ষ্মীপুরের কমলনগরে জুসের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে ১৩ বছর বয়সী কিশোরীকে ধর্ষণের অভিযোগে সৎবাবা মো. মিলাদ হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ শুক্রবার সকালে আদালতের মাধ্যমে তাঁকে জেলহাজতে পাঠানো হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগী কিশোরীর ভাই গতকাল বৃহস্পতিবার মিলাদ হোসেনকে অভিযুক্ত করে কমলনগর থানায় মামলা দায়ের করেন।

পরে বৃহস্পতিবার দুপুরে উপজেলার তোরাবগঞ্জ ইউনিয়নের চরপাগলা এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করে কমলনগর থানার পুলিশ।

পুলিশ বলছে, তিন বছর আগে কিশোরীর মায়ের (স্বামী-পরিত্যক্তা) সঙ্গে সোনাইমুড়ী এলাকার নুরুল হকের ছেলে মিলাদ হোসেনের বিয়ে হয়। এরপর থেকে অভিযুক্ত মিলাদ ঘরজামাই হিসেবে শ্বশুরবাড়িতে থাকেন। গত বুধবার সকালে তাঁর স্ত্রী বোনের বাড়িতে বেড়াতে যান। ওই রাতে জুসের সঙ্গে কিশোরীকে ঘুমের ওষুধ খাইয়ে দেন মিলাদ। পরে অচেতন হয়ে পড়লে তিনি তরুণীকে ধর্ষণ করেন এবং মোবাইল ফোনে ধর্ষণের ভিডিও চিত্রও ধারণ করেন। পরে সকালে কিশোরীর মামি তাকে ডাকাডাকি করলে কিশোরী দরজা খুলে দেয়। কিন্তু এ সময় বিবস্ত্র অবস্থায় দেখে তার মামি স্থানীয় গণ্যমান্যদের জানালে তাঁরা পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ বৃহস্পতিবার দুপুরে মিলাদকে আটক করে থানায় নিয়ে আসে।

ভুক্তভোগী কিশোরীর খালা বলেন, ‘অনেকক্ষণ ডাকাডাকির পর আমার ভাগনি দরজা খোলে। কিন্তু সে বিবস্ত্র অবস্থায় ছিল। সৎবাবা তার সর্বনাশ করেছে। এর আগে বড় ভাগনিকেও মিলাদ যৌন হয়রানি করেছে। কিন্তু মিলাদের নির্যাতনের ভয়ে আমার বোন তা প্রকাশ করেনি। তাঁর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।’

এ বিষয়ে কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান বলেন, ‘ভুক্তভোগীকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তার ভাইয়ের মামলায় অভিযুক্তকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। বিষয়টি নিয়ে আরও তদন্ত করা হচ্ছে।’ 

বিষয়ঃ ধর্ষণ

Share This Article


রাতের আঁধারে লাশ দাফন করতেন মিল্টন, বানিয়েছেন ৯০০ মৃত্যুসনদ

মিল্টন সমাদ্দারকে যেসব বিষয়ে জিজ্ঞাসাবাদ করবে ডিবি, জানালেন হারুন

নরসিংদীতে প্রকাশ্যে ইউপি সদস্যকে গুলি ও গলা কেটে হত্যা

ট্রেনের ৩৭টি টিকিটসহ যুবক গ্রেপ্তার

গৃহবধূকে মারধর করা সেই চেয়ারম্যান কারাগারে!

প্রেমের সম্পর্ক গড়ে অশ্লীল ভিডিও ধারণ করে টাকা আদায়, অতঃপর...

অবন্তিকার আত্মহত্যা: দ্বীন ইসলাম ও আম্মান রিমান্ডে

সগিরা মোর্শেদ হত্যা মামলার ২ জনের যাবজ্জীবন

স্ত্রীকে নকল সরবরাহের দায়ে স্বামীর কারাদণ্ড

চাঁদাবাজির মামলায় তিন ভাইয়ের কারাদণ্ড

ভিকারুননিসার শিক্ষক মুরাদ রিমান্ড শেষে কারাগারে

রাজধানীতে দলনেতাসহ 'কিশোর গ্যাং'র ৩৭ সদস্য গ্রেপ্তার