বিন্দুমাত্র ছাড় দেওয়া হবে না: মির্জা আব্বাস 

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৫:৪৬, বৃহস্পতিবার, ১২ মে, ২০২২, ২৯ বৈশাখ ১৪২৯
মির্জা আব্বাস
মির্জা আব্বাস

নিজস্ব প্রতিবেদক:
দলের নেতাকর্মীদের ওপর হামলা হলে একযোগে ঝাঁপিয়ে পড়ার আহ্বান জানিয়ে বিএনপি স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, বিন্দুমাত্র ছাড় দেওয়া হবে না। প্রধানমন্ত্রী বলেছিলেন, রাজনৈতিক কর্মকাণ্ডে বাধা দেওয়া হবে না। এ কথার পরই খন্দকার মোশাররফের বাড়িতে হামলা করা হলো, রেদোয়ানের গাড়িতে হামলা হলো। এতে বোঝা যায়, আওয়ামী লীগের নেতাকর্মীরা কেউ প্রধানমন্ত্রীর কথা শোনেন না।

বৃহস্পতিবার রাজধানীর জাতীয় প্রেসক্লাবে বিএনপির ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের উদ্যোগে ‘দেশব্যাপী বিএনপিসহ বিরোধী নেতাকর্মীদের ওপর আওয়ামী সন্ত্রাসীদের হামলার প্রতিবাদে’ আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে এসব কথা বলেন তিনি।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনের বাড়িতে, কুমিল্লায় লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) মহাসচিব রেদোয়ান আহমেদের গাড়িতে এবং ফেনীতে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবদীনের বাড়িতে হামলার প্রতিবাদ জানানো হয় এ সমাবেশ থেকে।

প্রধান অতিথির বক্তব্যে মির্জা আব্বাস বলেন, মোশাররফের বাড়িতে যারা হামলা করেছিল, তারা উত্তম-মধ্যম খেয়ে ফেরত এসেছে। প্রতিরোধ শুরু হয়ে গেছে। এখন থেকে প্রত্যাঘাত করতে হবে।

বিএনপির স্থায়ী কমিটির আরেক সদস্য গয়েশ্বর চন্দ্র রায় অভিযোগ করেন, প্রতিবেশী ও বাংলাদেশ সরকারের কতিপয় লোক ফেরি করে বেড়াচ্ছে—কাকে কয়টা আসন দিয়ে নির্বাচনে নেবে। এ অধিকার কে দিয়েছে?’ আসন বণ্টনকারী এই ‘দালালদের’ ধরার আহ্বান জানিয়ে তিনি বলেন, যারা সরকারের ফাঁদে পা দেবে, তাদের প্রতিহত করতে হবে।

বিষয়ঃ বিএনপি

Share This Article


বিএনপি ইসরাইলের সঙ্গে মিলে বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে: হাছান মাহমুদ

প্রার্থিতা ফিরে পেলেন ওবায়দুল কাদেরের ছোট ভাই

জামায়াতকে নিয়ে নতুন বিরোধের মুখোমুখি বিএনপি!

ভিসানীতি পরোয়া করে না আওয়ামী লীগ: ওবায়দুল কাদের

সন্ত্রাস করলে কোনো ছাড় নয়: বিএনপিকে ওবায়দুল কাদের

সমমনাদের সাথে দূরত্ব কমাতে ধারাবাহিক বৈঠক শুরু বিএনপির

অবৈধ সম্পদের মামলায় সাবেক এমপি গিয়াস উদ্দিন কারাগারে

নির্বাচনের পর সঙ্কট আরও বেড়েছে: মির্জা ফখরুল

মোহাম্মদপুরে চলছে আওয়ামী লীগের সমাবেশ, নেতাকর্মীদের ঢল

হায়দার আকবর খান রনো মারা গেছেন

বিকালে নয়াপল্টনে বিএনপির সমাবেশ

ওমরাহ শেষে দেশে ফিরলেন মির্জা ফখরুল