চুপিসারে বিমানবন্দর ত্যাগ করেন মুরাদ হাসান

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ রাত ০৮:২১, রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১, ২৭ অগ্রহায়ণ ১৪২৮
জিজ্ঞাসাবাদের পর টুপেসারে বিমানবন্দর ছাড়ছেন মুরাদ
জিজ্ঞাসাবাদের পর টুপেসারে বিমানবন্দর ছাড়ছেন মুরাদ

নিজস্ব প্রতিবেদক: কানাডা ও দুবাই ঢুকতে না পেরে অবশেষে দেশে ফিরেছেন সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। তাকে বহনকারী এমিরেটস এয়ারলাইন্সের  ইকে-৫৮৬ নম্বর ফ্লাইটটি রবিবার (১২ ডিসেম্বর) বাংলাদেশ সময় বিকেল ৪টা ৫৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

 

 

মুরাদ হাসানের দেশে ফেরার খবরে বিমানবন্দরে সাংবাদিকরা ভিড় করেন। তাছাড়া বিতর্কিত মুরাদ হাসানকে দেশে না ঢুকতে দেওয়ার দাবিতে বিমানবন্দরের সামনে বিক্ষোভ করেন সাধারণ জনতা।

ঢাকায় নামার পরপরই মুরাদকে প্রথমে ইমিগ্রেশন অফিসে নেওয়া হয়। সেখানে ইমিগ্রেশন কর্মকর্তারা তাকে জিজ্ঞাসাবাদের পর চুপিসারে বিমানবন্দর এলাকা ত্যাগ করেন তিনি।

মুরাদকে জিজ্ঞাসাবাদ করছে ইমিগ্রেশন পুলিশমুরাদকে জিজ্ঞাসাবাদ করছে ইমিগ্রেশন পুলিশ
দেশে ফিরলেও সাংবাদিকদের এড়াতে আন্তর্জাতিক টার্মিনাল ব্যবহার না করে অভ্যন্তরীণ টার্মিনাল দিয়ে চুপিসারে বিমানবন্দর ত্যাগ করেছেন বহুল আলোচিত সংসদ সদস্য ডা. মুরাদ হাসান। রবিবার (১২ ডিসেম্বর) সন্ধ্যা সোয়া ৬টার দিকে এ ঘটনা ঘটে।

প্রধানমন্ত্রীর নির্দেশে পদত্যাগের পর বৃহস্পতিবার রাতে কানাডার উদ্দেশ্যে দেশ ছাড়েন মুরাদ হাসান। কোভিড ভ্যাকসিন সংক্রান্ত কাগজপত্র না থাকায় ডা. মুরাদ হাসানকে কানাডায় ঢুকতে না দিয়ে দুবাইয়ের একটি ফ্লাইটে তাকে তুলে দেওয়া হয়। তবে সেখানেও তিনি ঢুকতে না পেরে অবশেষে রবিবার ঢাকায় ফেরেন তিনি।

সম্প্রতি নানা টকশো ও সামাজিক যোগাযোগমাধ্যমে ডা. মুরাদ হাসানের দেওয়া কিছু বক্তব্য ও কর্মকাণ্ড নিয়ে বিতর্কের জন্ম দেয়। রবিবার রাতে তার সঙ্গে এক চিত্রনায়িকার কথোপকথনের অডিও ভাইরাল হয়, যেখানে সমালোচনা-বিতর্কে ঝড় আরও তীব্র হয়। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি অডিও ক্লিপ। যেখানে কথা বলেছেন ডা. মুরাদ হাসান। অন্যপ্রান্তে ছিলেন চিত্রনায়ক ইমন ও চিত্রনায়িকা মাহিয়া মাহি।

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article