টেকনাফে ঘুম থেকে তুলে তিন সন্তানসহ বিষপান, বাবা-মেয়ের মৃত্যু

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ দুপুর ১২:৫৫, রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১, ২৭ অগ্রহায়ণ ১৪২৮

পারিবারিক কলহের জের ধরে কক্সবাজারের টেকনাফে তিন ছেলে-মেয়েকে বিষপান করিয়ে নিজেও বিষপান করেছে পিতা আনোয়ার হোসেন (৩৫)। বিষক্রিয়ায় বাবা ও বড় মেয়ে সুমাইয়া আকতার রাফি (৯) ঘরেই মারা যায়। অপর মেয়ে মাহিমা তানিয়া (৩) ও জাবেদ ইকবাল (দেড় বছর) কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আজ রোববার ভোররাতে টেকনাফ সাবরাং ইউনিয়নের শাহরীরদ্বীপ ৯ ওয়ার্ডের জালিয়াপাড়ায় এ ঘটনা ঘটে। মৃত আনোয়ার হোসেন স্থানীয় মৃত ফোরকান আহমদের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্র জানিয়েছে, বেশ কিছুদিন ধরে স্ত্রী রেহেনা আক্তারের সঙ্গে স্বামী আনোয়ারের কলহ চলে আসছিল। এরই ধারাবাহিকতায় ১১ ডিসেম্বর শনিবার সকালে দুজনের মাঝে কথা কাটাকাটি হয়। বিকেলে স্ত্রী বাড়ি থেকে বেরিয়ে যায়। রাতে আনোয়ার বাড়ি ফিরে দেখেন তিন সন্তান ঘুমাচ্ছে, কিন্তু বউ বাড়ি ফিরেনি। তখন আনোয়ার তিন শিশু ছেলে-মেয়েকে ঘুম থেকে তুলে বিষপান করিয়ে নিজেও বিষপান করে। এতে আনোয়ার হোসেন ও তার ৯ বছরের মেয়ে সুমাইয়ার মৃত্যু হয়। অপর দুই সন্তানকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সাবরাং ইউনিয়ন পরিষদের জালিয়াপাড়ার স্থানীয় মেম্বার আব্দু সালাম জানান, তাদের কলহ বেশ কয়েকবার সমাধান করেছিলাম। শনিবার কলহ সৃষ্টি হলে স্ত্রী ছেলে মেয়ে রেখে দূর সম্পর্কের চাচার বাসায় চলে যায়। 

টেকনাফ থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল আলীম জানান, পারিবারিক কলহের জেরে বিষপানের ঘটনা ঘটান আনোয়ার। এতে বাবা ও  মেয়ে সুমাইয়ার মৃত্যু হয়। অপর দুজনকে হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article


ড. কামাল হোসেন রহস্যপুরুষ: কাদের

খেলা হবে আর আমাদের কর্মীরা ললিপপ খাবে তা হবে না: কাদের

রাজধানীতে প্রাইভেটকারে আগুন, দগ্ধ ২

বাংলাদেশের মানুষ ‘আমাদের মতই পাগল’, আর্জেন্টিনা দলের টুইট

যশোরে নিয়ন্ত্রণ হারিয়ে কাভার্ডভ্যান হোটেলে, নিহত ৫

পার্বত্য শান্তিচুক্তির ২৫তম বর্ষপূর্তি আজ

তিন মাসের মধ্যে নভেম্বরে সর্বোচ্চ রেমিট্যান্স

রেমিট্যান্স অর্জনে সপ্তম বাংলাদেশ: বিশ্ব ব্যাংক

আর্জেন্টিনাকেও ভয় পাচ্ছে না অস্ট্রেলিয়া

ইউরোপকে পাশ কাটিয়ে দেশের গার্মেন্টস খাতের চমক

শেষ ষোলোর শেষ বেলায় ক্রোয়েশিয়া, মরক্কো, স্পেণ ও কোস্টারিকা

ফালুর বিরুদ্ধে অর্থ পাচার মামলার পুনঃ তদন্ত ২৩ ফেব্রুয়ারি